ময়দানে রেজ্জাক, আক্রমণের কেন্দ্রস্থলেই সভা আজ

আজ থেকে পঞ্চায়েত ভোটের লড়াইয়ে রাজনৈতিক ময়দানে নেমে পড়তে চলেছেন রেজ্জাক মোল্লা। যেখানে তিনি আক্রান্ত হয়েছিলেন সেই ভাঙড়েই আজ সভা করবেন তিনি। উপস্থিত থাকবেন সূর্যকান্ত মিশ্র, গৌতম দেব, সুজন চক্রবর্তীরা।

Updated: Feb 14, 2013, 12:30 PM IST

আজ থেকে পঞ্চায়েত ভোটের লড়াইয়ে রাজনৈতিক ময়দানে নেমে পড়তে চলেছেন রেজ্জাক মোল্লা। যেখানে তিনি আক্রান্ত হয়েছিলেন সেই ভাঙড়েই আজ সভা করবেন তিনি। উপস্থিত থাকবেন সূর্যকান্ত মিশ্র, গৌতম দেব, সুজন চক্রবর্তীরা।
বিরোধী দলের এই সভার প্রধান আকর্ষণ রেজ্জাক মোল্লা। ভাঙড়েই আক্রান্ত হন তিনি। দীর্ঘ দিন হাসপাতালে ভর্তি থাকতে হয় তাঁকে। সেই আক্রমণের পর এই প্রথম তাকে কোনও সভায় দেখা যাবে।
সোমবার ভাঙড়ের জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন সংখ্যালঘু উন্নয়নে নিরানব্বই শতাংশ কাজই করে ফেলেছে তার সরকার। মুখ্যমন্ত্রীর সেই দাবিকে নস্যাত করতেই ভাঙড়ের ঘটকপুকুরে পাল্টা সমাবেশের ডাক দিয়েছে সিপিআইএম।
রেজ্জাক মোল্লা জানিয়েছেন, "সোমবার ভাঙড়ের জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন সংখ্যালঘু উন্নয়নে ৯৯ শতাংশ কাজই করে ফেলেছে তার সরকার। মুখ্যমন্ত্রীর সেই দাবিকে নস্যাত করতেই পাল্টা সমাবেশের ডাক দিয়েছে সিপিআইএম।"
মনে করা হচ্ছে পঞ্চায়েত নির্বাচনের আগে দলের কর্মীদের চাঙ্গা রাখতেই এই সভা করছে সিপিআইএম নেতৃত্ব।