আগামী কাল প্রকাশিত হতে চলেছে পঃবঃ জয়েন্ট এন্ট্রান্সের ফল

 রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফ থেকে আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে আগামী কাল, ৫ তারিখ, বেলা দেড়টা নাগাদ, সল্টলেকে বোর্ডের অফিসে এক সাংবাদিক সম্মেলনের পর বিকাল ৪টে থেকে বিভিন্ন ওয়েবসাইট ও SMS-এর মাধ্যেমে ২০১৬ সালের ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার এবং ফার্মেসির ডিগ্রি কোর্সে ভর্তি হওয়ার প্রবেশিকা পরীক্ষার ফলাফল জানা যাবে।

Updated By: Jun 4, 2016, 09:24 PM IST
আগামী কাল প্রকাশিত হতে চলেছে পঃবঃ জয়েন্ট এন্ট্রান্সের ফল

ওয়েব ডেস্ক:  রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফ থেকে আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে আগামী কাল, ৫ তারিখ, বেলা দেড়টা নাগাদ, সল্টলেকে বোর্ডের অফিসে এক সাংবাদিক সম্মেলনের পর বিকাল ৪টে থেকে বিভিন্ন ওয়েবসাইট ও SMS-এর মাধ্যেমে ২০১৬ সালের ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার এবং ফার্মেসির ডিগ্রি কোর্সে ভর্তি হওয়ার প্রবেশিকা পরীক্ষার ফলাফল জানা যাবে।

 

রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা(WBJEEM-2016)-র ফলাফল জানা যাবে নীচের সবকটি ওয়েবসাইটেই-

১)www.wbjeeb.nic.in

২) www.exametc.com

৩) www.examresults.net

৪) www.indiaresults.com

৫) www.westbengaleducation.net

৬) www.results.westbengaleducation.net

 

এছাড়াও পরীক্ষার্থীরা আগে থেকেই www.exametc.com ওয়েবসাইটে তাদের নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্টার করে রাখলে বিণামূল্যে তাদের ফলাফল জানানো হবে SMSএর মাধ্যমে, রেজাল্ট প্রকাশিত হওয়ার পরে।

 

এর পাশাপাশি, যেসব পরীক্ষার্থীরা ইতিমধ্যেই রেজিস্টার্ড, তাঁরা ৫৪২৪২, ৫৬২৬৩ এবং ৫৬৭৬৭৫০ নাম্বারে WBJEE<space>roll no. এইভাবে SMS করলেও ফল জানতে পারবেন।

.