মাখড়ায় ফের জারি ১৪৪ ধারা

মাখড়ায় ফের জারি হল ১৪৪ ধারা। মঙ্গলডিহি ও বাতিকার পঞ্চায়েত এলাকায় নতুন করে একশো চুয়াল্লিশ ধারা জারি হওয়ায় শুরু হয়েছে বিতর্ক। কী কারণে আবার ১৪৪ ধারা জারি করতে হল সেবিষয়ে কিছু জানানো হয়নি পুলিস প্রশাসনের তরফে। গত সোমবার মাখড়া-চৌমণ্ডলপুর থেকে ১৪৪ ধারা তুলে নেওয়া হয়েছিল।

Updated By: Nov 5, 2014, 06:49 PM IST
মাখড়ায় ফের জারি ১৪৪ ধারা

ওয়েব ডেস্ক: মাখড়ায় ফের জারি হল ১৪৪ ধারা। মঙ্গলডিহি ও বাতিকার পঞ্চায়েত এলাকায় নতুন করে একশো চুয়াল্লিশ ধারা জারি হওয়ায় শুরু হয়েছে বিতর্ক। কী কারণে আবার ১৪৪ ধারা জারি করতে হল সেবিষয়ে কিছু জানানো হয়নি পুলিস প্রশাসনের তরফে। গত সোমবার মাখড়া-চৌমণ্ডলপুর থেকে ১৪৪ ধারা তুলে নেওয়া হয়েছিল।

মাস্কেটবাহিনীর তাণ্ডবের পরই  মঙ্গলডিহি ও বাতিকার গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। বেশ কয়েক দিন ধরে মাকড়া ঢোকার সব রাস্তায় ব্যারিকেড করে রেখেছিল পুলিস। বাধা পেয়ে ফিরতে হয়েছিল বাম, বিজেপি ও কংগ্রেসের প্রতিনিধি দলকে।

এদিকে, সংঘর্ষে মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার প্রতিবাদে আন্দোলনে নামল কংগ্রেস। আজ রামপুরহাট এসডিও অফিসে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। তদন্তের আগেই এভাবে ক্ষতিপূরণ দেওয়ায় দুষ্কৃতীরা উত্‍সাহিত হবে বলে কংগ্রেসের অভিযোগ। অবিলম্বে এর প্রতিকারের দাবিতে কংগ্রেসের তরফে এসডিও মারফত এদিন রাজ্যপালকে স্মারকলিপিও দেওয়া হয়।

.