সর্বদল বৈঠকে হিন্দিতে ভোটার লিস্ট প্রকাশের দাবি তৃণমূলের

আসন্ন শিলিগুড়ি পুরনির্গমের নির্বাচন যাতে অবাধ ও শান্তিপূর্ণ হয়, তারজন্য গতকাল সর্বদল বৈঠক ডেকেছিল জেলা প্রশাসন। তাদের বক্তব্য শোনা হয়নি। এই অভিযোগে সর্বদল বৈঠক থেকে বেরিয়ে যায় কংগ্রেস। তবে বাম এবং বিজেপির দাবি বৈঠক ইতিবাচক হয়েছে।

Updated By: Mar 28, 2015, 10:55 AM IST
 সর্বদল বৈঠকে হিন্দিতে ভোটার লিস্ট প্রকাশের দাবি তৃণমূলের

ওয়েব ডেস্ক:আসন্ন শিলিগুড়ি পুরনির্গমের নির্বাচন যাতে অবাধ ও শান্তিপূর্ণ হয়, তারজন্য গতকাল সর্বদল বৈঠক ডেকেছিল জেলা প্রশাসন। তাদের বক্তব্য শোনা হয়নি। এই অভিযোগে সর্বদল বৈঠক থেকে বেরিয়ে যায় কংগ্রেস। তবে বাম এবং বিজেপির দাবি বৈঠক ইতিবাচক হয়েছে।

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনকে ঘিরে বিরোধীদের অনেক ক্ষোভ থাকলেও শুক্রবারের সর্বদল বৈঠক শেষ হল শান্তিপূর্ণ ভাবে। সব রাজনৈতিক দলই তাদের বক্তব্য পেশ করে জেলা প্রশাসন ও নির্বাচন আধিকারিকদের সামনে। বামফ্রন্ট এবং বিজেপি বৈঠক নিয়ে সন্তোষ প্রকাশ করলেও, কংগ্রেস বৈঠক ছেড়ে চলে যায়।

বুথ নিয়ে কিছু সমস্যার কথা তুলে ধরে বিজেপি। শুধু তাই নয়। ভোটের আগে প্রশাসনিক কাজে গতি আনতে সিঙ্গল Window সিস্টেম চালু করারও পরামর্শ দেন স্থানীয় বিজেপি নেতারা। হিন্দিভাষীদের কথা মাথায় রেখে হিন্দিতে ভোটার লিস্ট প্রকাশের দাবি জানায় তৃণমূল কংগ্রেস।

.