নদিয়ায় উদ্ধার তৃণমূল নেতার দেহ, ফলতায় আক্রান্ত বিজেপি, কেতুগ্রামে সূর্যকান্ত মিশ্র

Last Updated: Sunday, June 1, 2014 - 12:32

তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্যের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার নাকাশিপাড়ায়। নিহত নেতার নাম আসরফউল শেখ। গতকাল রাতে পুলিস তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে। অভিযোগের তির সিপিআইএমের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে সিপিআইএম। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই খুন হয়েছে আসরফউল শেখ। এমনটাই দাবি জেলা সিপিআইএম নেতৃত্বের।

ধামাখালি, লাউদহের পর এবার ফলতা। ফের আক্রান্ত বিজেপি কর্মী সমর্থকরা। ফলতার ফতেপুর শিকদারপাড়া এলাকায় পাঁচজন বিজেপি সমর্থকের বাড়িতে ভাঙচুর চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী। মারধরও করা বলেও অভিযোগ। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। উত্তেজনা থাকায় এলাকায় পুলিস মোতায়েন করা হয়েছে।

ভোট পরবর্তী সন্ত্রাস বন্ধের দাবি নিয়ে আজ বর্ধমানের কেতুগ্রামে যাচ্ছেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। নিহত সিপিআইএম কর্মী আজমিরা বেগমের পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। একুশে মে রাতে কেতুগ্রামে নিজের বাড়িতেই খুন হন সিপিআইএম কর্মী আজমিরা বেগম। বাড়িতে ঢুকে তাঁকে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। সিপিআইএমের অভিযোগ, ভোটে বুথ দখলের প্রতিবাদ করাতেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে খুন হতে হয়েছে আজমিরা বেগমকে। ভোটের পর রাজ্যের বিভিন্ন জায়গায় তাদের কর্মীদের ওপর হামলা চালানো হচ্ছে বলে দাবি বামেদের। ভোট পরবর্তী সন্ত্রাস বন্ধের দাবিতে,আগামী নই জুন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবে বাম প্রতিনিধি দল।



First Published: Sunday, June 1, 2014 - 12:31


comments powered by Disqus