ডিম বিক্রেতার চড়ে মৃত্যু পড়ুয়ার

সোমবার বেলা একটা। মানিকপাড়ায় বাবু সোনা দাসের কাছে ডিম কিনতে যান উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী বিক্রম সরকার ওরফে পাপু। সাইকেলে রাখা ডিমের ক্যারেট কোনওভাবে পড়ে যায় মাটিতে। ঘটনাকে ঘিরে বচসা বেধে যায় ডিম বিক্রেতা ও পড়ুয়ার। বচসা থেকে শুরু হয় হাতাহাতি। উত্তপ্ত পরিস্থিতিতে বিক্রম সরকারকে সজোরে থাপ্পর মারেন ডিম বিক্রেতা বাবু সোনা দাস। চড়ের ঘায়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে সোনা। পড়ুয়াকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন।

Updated By: Nov 7, 2016, 06:21 PM IST
ডিম বিক্রেতার চড়ে মৃত্যু পড়ুয়ার

ওয়েব ডেস্ক: সোমবার বেলা একটা। মানিকপাড়ায় বাবু সোনা দাসের কাছে ডিম কিনতে যান উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী বিক্রম সরকার ওরফে পাপু। সাইকেলে রাখা ডিমের ক্যারেট কোনওভাবে পড়ে যায় মাটিতে। ঘটনাকে ঘিরে বচসা বেধে যায় ডিম বিক্রেতা ও পড়ুয়ার। বচসা থেকে শুরু হয় হাতাহাতি। উত্তপ্ত পরিস্থিতিতে বিক্রম সরকারকে সজোরে থাপ্পর মারেন ডিম বিক্রেতা বাবু সোনা দাস। চড়ের ঘায়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে সোনা। পড়ুয়াকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

খবর পেয়েই হাসপাতালে পৌছয় পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। গত বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় কৃতকার্য না হওয়ায় এবছর ফের উচ্চমাধ্যমিকে বসার প্রস্তুতি নিচ্ছিল বিক্রম সরকার। পরিবারে রয়েছে ছোট ভাই, বাবা, মা। উত্তপ্ত বাদানুবাদের জেরে চলে গেল আঠারোর এক তাজা প্রাণ। মেনে নিতে পারছে না পরিবার।

আরও পড়ুন ২০০০ রকমের ওষুধ খুচরো দামের ৯০ শতাংশ কমে পাওয়া যাবে!

.