রাজ্যে ফের ধর্ষণ, শিকার দশম শ্রেণির ছাত্রী

Last Updated: Thursday, January 24, 2013 - 09:40

দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর তাকে রক্তাক্ত অবস্থায় রেখে পালাল দুষ্কৃতীরা। দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবারে গতকাল সন্ধেয় ঘটনাটি ঘটেছে। ডায়মন্ড হারবার থানার উল্টোদিকে একটি খাবার হোটেলের দোতলায় নিয়ে গিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।
ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। দক্ষিণ চব্বিশ পরগনার কুলপির তিন ছাত্রী বুধবার ডায়মন্ড হারবারে বেড়াতে গিয়েছিল। সন্ধেয় ডায়মন্ড হারবার থানার ঠিক উল্টোদিকে একটি হোটেলে খাচ্ছিল তাঁরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তখনই একজন ছাত্রীর পরিচিত দুই যুবক তাকে হোটেলের দোতলায় নিয়ে যায়। সেখানে তাকে তারা ধর্ষণ করে বলে অভিযোগ। বাধা দিতে গেলে আটকে রাখা হয় ছাত্রীর দুই সঙ্গীকে। তারপর, নিগৃহীতাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালায় দুষ্কৃতীরা।
ছাত্রীটিকে প্রথমে ডায়মন্ড হারবার হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিস্থিতি খারাপ হলে কলকাতায় আনা হয় তাকে। ছাত্রীর পরিবারের লোকের অভিযোগের প্রেক্ষিতে হোটেলটি বন্ধ করে দিয়েছে পুলিস। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই হোটেলের দোতলায় দীর্ঘদিন ধরেই অসামাজিক কাজকর্ম চলত। থানার নাকের ডগায় এই ঘটনা ঘটায় প্রশ্ন উঠেছে পুলিসের ভূমিকা নিয়েও।
 



First Published: Thursday, January 24, 2013 - 09:40


comments powered by Disqus