সবংয়ে দাঁড়িয়ে মানস ভূঁইঞাকে কমরেড বলে সম্বোধন করলেন সূর্যকান্ত

সবংয়ে তৃণমূলকর্মী খুনে নাম জড়িয়েছে মানস ভুঁইঞার। এই কংগ্রেসের এই হেভিওয়েট নেতার কোণঠাসা অবস্থায় পাশে দাঁড়ালেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। সবংয়ে দাঁড়িয়েই হুঙ্কার দিলেন শাসক দলের বিরুদ্ধে। সোমবারের ভোটের আগে নারায়ণগড় থেকে সবং, দুই দলের নেতারাই প্রচারে জোর দিলেন জোটের ওপর।

Updated By: Apr 9, 2016, 09:30 PM IST
সবংয়ে দাঁড়িয়ে মানস ভূঁইঞাকে কমরেড বলে সম্বোধন করলেন সূর্যকান্ত

ওয়েব ডেস্ক: সবংয়ে তৃণমূলকর্মী খুনে নাম জড়িয়েছে মানস ভুঁইঞার। এই কংগ্রেসের এই হেভিওয়েট নেতার কোণঠাসা অবস্থায় পাশে দাঁড়ালেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। সবংয়ে দাঁড়িয়েই হুঙ্কার দিলেন শাসক দলের বিরুদ্ধে। সোমবারের ভোটের আগে নারায়ণগড় থেকে সবং, দুই দলের নেতারাই প্রচারে জোর দিলেন জোটের ওপর।

সবংয়ের সভায় জোটসঙ্গীর  পাশে দাঁড়িয়ে রাজনৈতিক চ্যালেঞ্জের বার্তা দিলেন  সূর্যকান্ত মিশ্র। এখানেই শেষ নয়। মানস ভুঁইঞার সমর্থনে সভায় বার বার সামনে আনলেন  জোটের ঐক্যবদ্ধ লড়াইকে। একসময় মানস ভূঁইঞাকে কমরেড বলেও সম্বোধন করেন সূর্যকান্ত। সভায়  জোটের পক্ষে জোরালো সওয়াল করেন মানস ভুঁইঞাও। শনিবার বিকেলে সবংয়ের সভায় স্পষ্ট ছিল জোটের ছবি। সকালে নারায়ণগড়ে সূর্যকান্তের সমর্থনে মিছিলেও দেখা গেছে একই দৃশ্য।   সূর্যকান্তর সমর্থনে মিছিলে  পা মেলান কংগ্রেসের শাকিল আহমেদ খান। একই সুরে শাসকের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন জোট শরিক দুই দলের নেতারা।

.