ছাত্রদের হুমকি ফোনে আতঙ্কিত শিক্ষক

টাকা না দিলে ছেলে-মেয়েকে অপহরণ। মোবাইলে লাগাতার আসা এধরনের হুমকি ফোনে ভয়ে কাঁটা হয়ে ছিলেন শিক্ষক। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিস। ধরা পড়ে ছয় অভিযুক্ত। আর তখনই জানা যায়, ধৃত ছজন তাঁরই ছাত্র। যাদের বয়স ১৩ থেকে ১৬। আজ তাদের বিশেষ আদালতে তোলা হয়। কাল তোলা হবে জুভেনাইল আদালতে।

Updated By: Aug 28, 2016, 08:21 PM IST
ছাত্রদের হুমকি ফোনে আতঙ্কিত শিক্ষক

ওয়েব ডেস্ক: টাকা না দিলে ছেলে-মেয়েকে অপহরণ। মোবাইলে লাগাতার আসা এধরনের হুমকি ফোনে ভয়ে কাঁটা হয়ে ছিলেন শিক্ষক। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিস। ধরা পড়ে ছয় অভিযুক্ত। আর তখনই জানা যায়, ধৃত ছজন তাঁরই ছাত্র। যাদের বয়স ১৩ থেকে ১৬। আজ তাদের বিশেষ আদালতে তোলা হয়। কাল তোলা হবে জুভেনাইল আদালতে।

আরও পড়ুন সাংবাদিক পরিচয়ে চুঁচুড়ার বিধায়কের বাড়িতে স্টিং অপারেশনের চেষ্টা

দাবি মত টাকা না দিলে ছেলে-মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হবে। ১২ জুলাই থেকে দেবগ্রাম হাইস্কুলের এক শিক্ষকের মোবাইলে এভাবেই আসছিল হুমকি ফোন এবং মেসেজ। আতঙ্কিত শিক্ষক আবদুল রহমান মোল্লা দ্বারস্থ হন পুলিসের। ফোন নম্বরের সূত্র ধরে শুরু হয় তদন্ত। অবশেষে মোবাইল টাওয়ারের লোকেশন ধরে ছজনকে গ্রেফতার করে পুলিস। ধৃতেরাও ওই স্কুলের একাদশ শ্রেণির ছাত্র।  তাদের থেকে দুটি মোবাইল ফোন এবং একটি সিম কার্ড উদ্ধার করেছে পুলিস। ঘটনায় আর কেউ জড়িত কিনা, খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনার জন্য তাঁর ছাত্রদের কড়া শাস্তি হোক, চান না শিক্ষক।

আবদুল রহমান মোল্লার আশা, আগামী দিনে অভিযুক্ত ছয় ছাত্রই নিজেদের ভুল শুধরে নিয়ে, সমাজে প্রতিষ্ঠিত হবে।

আরও পড়ুন বিদ্যুত্‍-এর দাবিতে অবরোধ ঘিরে রণক্ষেত্র মুর্শিদাবাদের ফারাক্কা

.