সাবির শেখের মৃত্যুতে অভিযোগ উঠেছে কাটোয়ার ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে

অন্যান্য দিনের মত শনিবারও খাজুরডিহি গ্রামের নতুন হাটতলায় চা খেতে গিয়েছিলেন তৃণমূল কর্মী সাবির শেখ। সেই সময় জনা চারেক দুষ্কৃতী হামলা চালায়। প্রাণ বাঁচাতে কোনও ক্রমে পুকুরে গিয়ে লাফ দেয় সাবির । দুষ্কৃতীরা পুকুরেও সাবিরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবির শেখের। অভিযোগ উঠেছে কাটোয়ার তেরো নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জঙ্গল শেখের বিরুদ্ধে।কাটোয়া পুরসভা তৃণমূলের দখলে আনার মূল কারিগর জঙ্গল শেখ।  আগে সাবির শেখের সঙ্গে তার ঘনিষ্ঠতাই ছিল। বর্তমানে সাবির শেখ কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত। জঙ্গল শেখের দাবি রাজনৈতিক কারণে তাঁর বিরুদ্ধে  মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

Updated By: Oct 1, 2016, 06:31 PM IST
সাবির শেখের মৃত্যুতে অভিযোগ উঠেছে কাটোয়ার ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: অন্যান্য দিনের মত শনিবারও খাজুরডিহি গ্রামের নতুন হাটতলায় চা খেতে গিয়েছিলেন তৃণমূল কর্মী সাবির শেখ। সেই সময় জনা চারেক দুষ্কৃতী হামলা চালায়। প্রাণ বাঁচাতে কোনও ক্রমে পুকুরে গিয়ে লাফ দেয় সাবির । দুষ্কৃতীরা পুকুরেও সাবিরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবির শেখের। অভিযোগ উঠেছে কাটোয়ার তেরো নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জঙ্গল শেখের বিরুদ্ধে।কাটোয়া পুরসভা তৃণমূলের দখলে আনার মূল কারিগর জঙ্গল শেখ।  আগে সাবির শেখের সঙ্গে তার ঘনিষ্ঠতাই ছিল। বর্তমানে সাবির শেখ কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত। জঙ্গল শেখের দাবি রাজনৈতিক কারণে তাঁর বিরুদ্ধে  মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

আরও পড়ুন ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টে একের পর এক পাঞ্চ লাইন বীরুর!

তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, সাবির শেখ তৃণমূলের কর্মী। এবং খুনের পেছনে যারা রয়েছে তাদের বিরুদ্ধে পুলিস আইনানুগ ব্যবস্থা নেবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন  অসংখ্য প্রশ্ন অমীমাংসিত রেখেই শেষ হল সিপিএমের রাজ্য প্লেনাম

.