বন্দুক উঁচিয়ে হাসপাতালে তৃণমূল নেতা, গ্রেফতার অভিযুক্ত

বন্দুক উঁচিয়ে হাসপাতালে তৃণমূল নেতা, গ্রেফতার অভিযুক্ত

বন্দুক উঁচিয়ে হাসপাতালে তৃণমূল নেতা, গ্রেফতার অভিযুক্তসিউড়ির একটি নার্সিংহোমে আগ্নেয়াস্ত্র নিয়ে তাণ্ডব টালানোর অভিযোগ স্থানীয় তৃণমূল নেতা আশিস দে কে গ্রেফতার করল পুলিস। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠার পরে সোমবার সকালে তিনি নিজেই সিউড়ি থানায় আত্মসমর্পণ করেন। এর পরই তাঁকে গ্রেফতার করা হয়। এদিনই মেডিক্যাল পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার রাতে কয়েকজন সঙ্গীকে নিয়ে ওই নার্সিংহোমে তাণ্ডব চালান বীরভূম জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আশীস দে। তাঁকে বাধা দিতে গেলে, নার্সিংহোমের এক কর্মচারীর মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দেন তিনি। তাণ্ডব চালানোর সেই ছবি ধরা পড়ে নার্সিংহোমেরই ক্লোজ সার্কিট (সিসিটিভি) ক্যামেরায়।

তৃণমূল চিকিত্‍সক সংগঠনের জেলার নেতা দেবাশিস দেবাংশির সঙ্গে আশিস বাবুর বিরোধ দীর্ঘদিনের। শুক্রবার রাতে নার্সিংহোমে চিকিত্‍‍সা করছিলেন দেবাশিস দেবাংশি। অভিযোগ, দেবাশিসবাবুকে নার্সিংহোম থেকে বের করে দিতে গিয়েছিলেন আশিস দে। তার জেরেই গণ্ডগোলের সুত্রপাত।

বীরভূমের সিউড়ি হাসপাতালে তাণ্ডব চালানোয় অভিযুক্ত আশিস দের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই বলে জানিয়েছেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তিনি বলেন, দু'বছর আগেই দল থেকে আশিস দে কে বহিষ্কার করেছেন স্বয়ং তৃণমূল নেত্রী। সেই বার্তা এসএমএস-এ তাঁকে জানানো হয় বলেও জানিয়েছেন তিনি।






First Published: Monday, November 12, 2012, 15:28


comments powered by Disqus