বাড়ির উঠোনে তৃণমূলের বৈঠক, প্রতিবাদ করায় জুটল বেধড়ক মার!

বাড়ির উঠোনে রাজনৈতিক দলের বৈঠক।  প্রতিবাদ করায়  জুটল বেধড়ক মার। ছেলেকে বাঁচাতে গিয়ে মার খেলেন প্রতিবাদীর মাও। কালনার নেপাকুলি ঝাপানতলা গ্রামের ঘটনা। স্থানীয় তৃণমূল নেতা ব্রজগোপাল ঘোষ ও তাঁর অনুগামীরা এই কাজ করেন বলে অভিযোগ। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।নিজের ঘর। তাতেও অধিকার নেই। পাড়ার দাদাদের যদি ইচ্ছে হয়, সেই ঘরের বারান্দাতে বৈঠক ডাকতে পারেন। বৈঠকে গ্রামের বর্তমান ভবিষ্যত নিয়ে নিদান দিতে পারেন। কিচ্ছুটি বলার জো নেই। বললেই মার। এমনই অভিযোগ তুলেছেন কালনার নেপাকুলি ঝাপানতলা গ্রামের বিজয় ঘোষ। ওই গ্রামেই ঘোষ পরিবারের বাড়ি, কাকা, জ্যাঠা, বাবা-মার সঙ্গে বাস। জমির ভাগ বাঁটোয়ারা নিয়ে সমস্যা হয় পরিবারের মধ্যে। সেই সমস্যার সমাধান করতে স্থানীয় তৃণমূল নেতাদের তত্বাবধানে সালিশি সভা বসে।

Updated By: Dec 12, 2016, 05:24 PM IST
 বাড়ির উঠোনে তৃণমূলের বৈঠক, প্রতিবাদ করায় জুটল বেধড়ক মার!

ওয়েব ডেস্ক: বাড়ির উঠোনে রাজনৈতিক দলের বৈঠক।  প্রতিবাদ করায়  জুটল বেধড়ক মার। ছেলেকে বাঁচাতে গিয়ে মার খেলেন প্রতিবাদীর মাও। কালনার নেপাকুলি ঝাপানতলা গ্রামের ঘটনা। স্থানীয় তৃণমূল নেতা ব্রজগোপাল ঘোষ ও তাঁর অনুগামীরা এই কাজ করেন বলে অভিযোগ। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।নিজের ঘর। তাতেও অধিকার নেই। পাড়ার দাদাদের যদি ইচ্ছে হয়, সেই ঘরের বারান্দাতে বৈঠক ডাকতে পারেন। বৈঠকে গ্রামের বর্তমান ভবিষ্যত নিয়ে নিদান দিতে পারেন। কিচ্ছুটি বলার জো নেই। বললেই মার। এমনই অভিযোগ তুলেছেন কালনার নেপাকুলি ঝাপানতলা গ্রামের বিজয় ঘোষ। ওই গ্রামেই ঘোষ পরিবারের বাড়ি, কাকা, জ্যাঠা, বাবা-মার সঙ্গে বাস। জমির ভাগ বাঁটোয়ারা নিয়ে সমস্যা হয় পরিবারের মধ্যে। সেই সমস্যার সমাধান করতে স্থানীয় তৃণমূল নেতাদের তত্বাবধানে সালিশি সভা বসে।

আরও পড়ুন ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

সালিশি সভা বসে বিজয় ঘোষের বাড়ির বারান্দায়। তাঁর বারান্দায় কেন বৈঠক এই প্রশ্ন তুলে প্রতিবাদ জানায় বিজয় ঘোষ। প্রতিবাদ করতেই, তাঁকে ধরে বেধরক মারধর করা হয়। ছেলেকে মারা হচ্ছে দেখে বাঁচাতে আসেন বিজয় ঘোষের মা। তাঁকে রেয়াত করা হয়নি।জখম অবস্থায় হাসপাতালে ভর্তি বিজয় ঘোষের মা। স্থানীয় তৃণমূল নেতা ব্রজগোপাল ঘোষ ও তাঁর অনুগামীরা এই কাজ করেন বলে অভিযোগ। তৃণমূলের ব্লক নেতা প্রণব রায় সমস্ত অভিযোগ অস্বীকার করে, জানিয়েছেন এই ধরণের ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়।

আরও পড়ুন  বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

.