ভোটের আগে অপরেশন থিয়েটারেও চিকিৎসকদের দলনেত্রীর হয়ে ভোট প্রচারের পরামর্শ বিধায়কের

Last Updated: Tuesday, February 25, 2014 - 17:57

নির্বাচনী সভা বা ফেসবুকে নয়। এবার চেম্বার ও অপারেশন থিয়েটারে ভোট প্রচারের পরামর্শ দিলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজি। হাওড়া শরত্‍সদনে প্রোগ্রেসিভ ডক্টরস অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানেই চিকিত্সকদের এই পরামর্শ দেন তিনি। বিয়াল্লিসটি আসনেই তৃণমূলকে জেতানোর চ্যালেঞ্চ নেওয়ার নির্দেশ দেন চিকিৎসকদের। তৃণমূল মনোভাবাপন্ন চিকিত্সক সংগঠনের অনুষ্ঠানে গিয়ে এমন পরামর্শই দিলেন নির্মল মাজি। পেশায় চিকিত্সক এই বিধায়ক প্রোগেসিভ ডক্টরস অ্যাসোসিয়েশনের রাজ্য সভাপতিও। হাসপাতালে, চেম্বারে এমনকি অপারেশন থিয়েটারে গিয়েও তৃণমূলের হয়ে প্রচার করতে বলেছেন তিনি। আর তার এই পরামর্শ ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

প্রশ্ন উঠছে অপারেশন থিয়েটার যেখানে রোগীর জীবন মৃত্যু নির্ভর করে চিকিত্সকের উপর। যেখানে চিকিৎসদের সামান্যতম ত্রুটিতেও মৃত্যু হতে পারে রোগীর সেখানে কিভাবে ভোট প্রচার সম্ভব?

শরত্ সদনের ওই অনুষ্ঠানে চিকিত্সক সংগঠনের নেতা কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ রায়, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেরাশিস রায়ও। সেখান থেকেই রাজ্যে ৪২টি আসন জেতার ডাক দেন এই তৃণমূল বিধায়ক।

আর জেতার জন্য প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে নারাজ তৃণমূলের চিকিত্সক সংগঠনের এই নেতা। সে জন্য রোগীর চিকিত্সায় সম্স্যা হলেও যে আপত্তি নেই তা স্পষ্ট তাঁর মন্তব্যে।



First Published: Tuesday, February 25, 2014 - 16:45


comments powered by Disqus