অপহরণের হাত থেকে বাঁচতে ছুরির কোপ খেলেন ছাত্রী

অপহরণকারীদের হাত থেকে বাঁচতে গিয়ে ছুরির কোপ খেলেন কলেজ ছাত্রী। জয়নগর-মজিলপুরে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্রীকে বাইকে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের কামড়ে অপহরণ আটকাতে পারলেও ছুরি কোপে আশঙ্কাজনক অবস্থায় ছাত্রী। তাঁকে ভর্তি করা হয়েছে অবস্থায় হাসপাতালে।

Updated By: Feb 29, 2016, 07:42 PM IST
অপহরণের হাত থেকে বাঁচতে ছুরির কোপ খেলেন ছাত্রী

ওয়েব ডেস্ক: অপহরণকারীদের হাত থেকে বাঁচতে গিয়ে ছুরির কোপ খেলেন কলেজ ছাত্রী। জয়নগর-মজিলপুরে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্রীকে বাইকে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের কামড়ে অপহরণ আটকাতে পারলেও ছুরি কোপে আশঙ্কাজনক অবস্থায় ছাত্রী। তাঁকে ভর্তি করা হয়েছে অবস্থায় হাসপাতালে।

জয়নগর মজিলপুর পুরসভার ৩নম্বর ওয়ার্ডের বাসিন্দা এই তরুণী ইংরেজি অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী।  সোমবার সকালে টিউশন পড়াতে যাচ্ছিলেন তিনি। রাস্তায় এক যুবক তাঁর কাছে সময় জানতে চায়। মোবাইল ফোনে তিনি যখন সময় দেখতে যান, সেই সময়ই মুখে কাপড় চাপা দিয়ে তাঁকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাইকে তুলতে যায় দুষ্কৃতীরা। অবস্থা বেগতিক দেখে দুষ্কৃতীর হাতে কামড়ে দেন ওই ছাত্রী। প্রতি আক্রমণে ওই ছাত্রীর গলায় ছুরির কোপ দিয়ে বাইকে চেপে পালায় দুষ্কৃতীরা।

গুরুতর আহত অবস্থায় ওই কলেজ ছাত্রীকে প্রথমে রামকৃষ্ণ গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে, পরে অবস্থার অবনতি হওয়ায় কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। ছাত্রীর ওপর হামলা চালানোর অভিযোগে দুজনকে গ্রেফতার করে পুলিস।

.