গ্রেফতার জুহি চৌধুরী, আজই পেশ করা হবে জলপাইগুড়ি আদালতে

শিশুপাচার কাণ্ডে গ্রেফতার জুহি চৌধুরীকে আজ জলপাইগুড়ি আদালতে পেশ করা হবে। তাকে নিজেদের হেফাজতে নিতে আবেদন জানাবে CID। জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে ইতিমধ্যেই বেশ কয়েকজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তির নাম উঠে এসেছে। সেবিষয়ে আরও বিস্তারিত জানতে, জুহি এবং চন্দনা চক্রবর্তীকে মুখোমুখি বসিয়ে জেরা করবেন গোয়েন্দারা। মঙ্গলবার রাতেই ভারত-নেপাল সীমান্তের খড়িবাড়ি থানা এলাকা থেকে বিজেপি নেত্রীকে গ্রেফতার করেছে সিআইডি। জুহি-চন্দনাকে জেরা করে আর কোনও প্রভাবশালীর নাম উঠে আসে, এখন সেদিকেই নজর।

Updated By: Mar 1, 2017, 09:15 AM IST
গ্রেফতার জুহি চৌধুরী, আজই পেশ করা হবে জলপাইগুড়ি আদালতে

ওয়েব ডেস্ক: শিশুপাচার কাণ্ডে গ্রেফতার জুহি চৌধুরীকে আজ জলপাইগুড়ি আদালতে পেশ করা হবে। তাকে নিজেদের হেফাজতে নিতে আবেদন জানাবে CID। জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে ইতিমধ্যেই বেশ কয়েকজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তির নাম উঠে এসেছে। সেবিষয়ে আরও বিস্তারিত জানতে, জুহি এবং চন্দনা চক্রবর্তীকে মুখোমুখি বসিয়ে জেরা করবেন গোয়েন্দারা। মঙ্গলবার রাতেই ভারত-নেপাল সীমান্তের খড়িবাড়ি থানা এলাকা থেকে বিজেপি নেত্রীকে গ্রেফতার করেছে সিআইডি। জুহি-চন্দনাকে জেরা করে আর কোনও প্রভাবশালীর নাম উঠে আসে, এখন সেদিকেই নজর।

একনজরে দেখে নেওয়া যাক জুহির বিরুদ্ধে ঠিক কী কী অভিযোগ রয়েছে-

১) চন্দনা চক্রবর্তীকে ব্যবসায় সাহায্য করার প্রতিশ্রুতি।

২) কেন্দ্রীয়স্তরে প্রভাবশালী নেতাদের মাধ্যমে CARA-কে ম্যানেজ করার চেষ্টা।

৩) চন্দনা চক্রবর্তীকে নিয়ে একাধিকবার দিল্লি যাত্রা

৪) দিল্লির নর্থ ব্লকে একাধিকবার জুহি-চন্দনাকে একসঙ্গে ঢুকতে দেখা গেছে। সেই CCTV ফুটেজও CID-র হাতে।

৫) চন্দনা জেরায় দাবি করেছে, ব্যবসায় যাতে কোনও বাধা না আসে, তারজন্য প্রভাবশালী ব্যক্তিদের মাধ্যমে নিয়ন্ত্রণকারী সংস্থায় প্রভাব খাটানো।

৬) হোম চালানোর ক্ষেত্রে প্রয়োজনীয় অনুমোদন পাইয়ে দেওয়ার আশ্বাস।

৭) বেশি পরিমাণে কেন্দ্রীয় অনুদান পাইয়ে দিতে প্রভাবশালীদের সঙ্গে বৈঠক জুহির।

৮) জুহির সঙ্গে ১ কেন্দ্রীয় মন্ত্রী এবং ১ প্রভাবশালী কেন্দ্রীয় নেতার আপ্তসহায়কের টেলিফোনে কথপোকথনের অডিও রেকর্ডিং CID-র হাতে।

৯) সেখান থেকে মিলেছে একাধিক তথ্য, দাবি CID-র।

১০) বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার বিনিময়ে চন্দনার থেকে রিসর্ট এবং ব্যবসায় ৫০ শতাংশ অংশীদারিত্ব দাবি জুহির।

১১) বিদেশে শিশুপাচারের ক্ষেত্রে মোটা কমিশন দাবি জুহির।

১২) বিদেশি ক্রেতাও এনে দিত জুহি।

আরও পড়ৃুন-  ব্যাকফুটে বিজেপি, মানুষের কাছে ভাবমূর্তি খারাপের আশঙ্কা

.