চলন্ত ট্রেন থেকে যুবককে ঠেলে ফেলে দেওয়ায় উত্তেজনা খড়দহে

বিধাননগর স্টেশনে চলন্ত ট্রেন থেকে এক যুবককে ফেলে দেওয়ার অভিযোগ উঠল তিন মহিলার বিরুদ্ধে। খড়দহ স্টেশনে ওই মহিলাদের মারধর করে জনতা। শনিবার সন্ধেয় এই ঘটনা ঘটে। বিকেল পাঁচটা পঞ্চান্ন মিনিটে শিয়ালদহ থেকে ছাড়ে মাতৃভূমি স্পেশাল। পুরো ট্রেনই মহিলাদের জন্য সংরক্ষিত। অভিযোগ, বিধাননগর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর কামরায় উঠে পড়েন এক যুবক। বাগুইআটির বাসিন্দা ওই যুবকের নাম রিতেশ আগরওয়াল। তাঁকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেন তিন মহিলা। প্ল্যাটফর্মে পডে গিয়ে গুরুতর আহত হন তিনি। এখবর ছড়িয়ে পড়ে ট্রেনের সব কামরায়।

Updated: Mar 16, 2013, 09:40 PM IST

বিধাননগর স্টেশনে চলন্ত ট্রেন থেকে এক যুবককে ফেলে দেওয়ার অভিযোগ উঠল তিন মহিলার বিরুদ্ধে। খড়দহ স্টেশনে ওই মহিলাদের মারধর করে জনতা।
শনিবার সন্ধেয় এই ঘটনা ঘটে। বিকেল পাঁচটা পঞ্চান্ন মিনিটে শিয়ালদহ থেকে ছাড়ে মাতৃভূমি স্পেশাল। পুরো ট্রেনই মহিলাদের জন্য সংরক্ষিত। অভিযোগ, বিধাননগর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর কামরায় উঠে পড়েন এক যুবক। বাগুইআটির বাসিন্দা ওই যুবকের নাম রিতেশ আগরওয়াল। তাঁকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেন তিন মহিলা। প্ল্যাটফর্মে পডে গিয়ে গুরুতর আহত হন তিনি। এখবর ছড়িয়ে পড়ে ট্রেনের সব কামরায়।
খড়দহ স্টেশনে ট্রেন থেকে নামেন ওই তিন মহিলা। তখনই তাঁদের ঘিরে ধরে মারধর করে জনতা। মারধরে যোগ দেন মহিলারাও। ওই তিন মহিলা ঢুকে পড়েন স্টেশন ম্যানেজারের ঘরে। জনতা তাঁদের ধাওয়া করে স্টেশন ম্যানেজারের ঘরে ঢুকে পড়ে। ভাঙচুর করা হয় আসবাবপত্র।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী। ছুটে আসে রেল পুলিস এবং জিআরপি। পরে পুলিসের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  তিনজনকেই পুলিস গ্রেফতার করেছে। এঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। প্ল্যাটফর্মে পড়ে আহত যুবককেও ভর্তি করা হয়েছে আরজিকর হাসপাতালে।