অবরোধের জেরে ট্রেন চলাচল বিপর্যস্ত শিয়ালদা সাউথে

অবরোধের জেরে ভোগান্তি। আজ সকাল থেকে ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে শিয়ালদা সাউথ সেকশনে, লক্ষ্মীকান্তপুর-নামখানা শাখায়। সোয়া ছটা থেকে গোচরণ স্টেশনে আপ-ডাউন লাইনে বসে পড়ে অবরোধ করেন পরিচারিকারা। তাঁদের অভিযোগ, রোজ দেরিতে চলছে ট্রেন। কাজে পৌঁছতে দেরি হয়ে যাচ্ছে তাঁদের। এর হাত থেকে মুক্তি পেতেই, শেষপর্যন্ত অবরোধের পথে নামা।

Updated By: Oct 1, 2016, 10:31 AM IST
অবরোধের জেরে ট্রেন চলাচল বিপর্যস্ত শিয়ালদা সাউথে

ওয়েব ডেস্ক : অবরোধের জেরে ভোগান্তি। আজ সকাল থেকে ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে শিয়ালদা সাউথ সেকশনে, লক্ষ্মীকান্তপুর-নামখানা শাখায়। সোয়া ছটা থেকে গোচরণ স্টেশনে আপ-ডাউন লাইনে বসে পড়ে অবরোধ করেন পরিচারিকারা। তাঁদের অভিযোগ, রোজ দেরিতে চলছে ট্রেন। কাজে পৌঁছতে দেরি হয়ে যাচ্ছে তাঁদের। এর হাত থেকে মুক্তি পেতেই, শেষপর্যন্ত অবরোধের পথে নামা।

রেলসূত্রে খবর, কিছুদিন ধরে মাধবপুর হল্ট স্টেশন ও লক্ষ্মীকান্তপুরের মাধ্যমে ডাউন লাইনে ডাবলিংয়ের কাজ চলছে। একারনে কয়েকটি ট্রেন বাতিল করতে হয়েছে। এটাও সত্যি কথা, সকালের দিকে দেরিতে চলছে ট্রেন। এদিন অবরোধ হঠাতে শেষপর্যন্ত, আরপিএফ ও জিআরপি বাহিনী আনা হয় বারুইপুর স্টেশন থেকে। গোচরণে অবরোধ তোলার কিছুক্ষণের মধ্যেই, পরের স্টেশন হোগলায় ট্রেন অবরোধ শুরু হয়। এবার বিক্ষোভ শুরু করেন নিত্যযাত্রীরা। অভিযোগ সেই এক। ট্রেন দেরিতে চলার। শেষপর্যন্ত আটটা নাগাদ স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

.