শিয়ালদায় ব্যাহত ট্রেন চলাচল, হাসনাবাদে বিকল সিগনালিং ব্যবস্থা, ঘুরপথে চলছে হাওড়াগামী ডাউন ট্রেন, ওড়িশায় ট্রেন লাইন জলের তলায়

Last Updated: Saturday, October 26, 2013 - 11:20

প্রবল বৃষ্টিতে অন্ধ্রপ্রদেশ ও ওড়িশায় ট্রেন চলাচলে ব্যাপক প্রভাব পড়েছে। বালাসোর-চিলকায় রেল ট্র্যাকে জল জমে ব্যাহত ট্রেন চলাচল। দক্ষিণ-পূর্ব রেলের হাওড়াগামী ডাউন ট্রেনগুলি ঘুরপথে নিয়ে আসা হচ্ছে।
সে কারণেই হাওড়া স্টেশনে দেরিতে পৌঁছচ্ছে ট্রেন। বাতিল করা হয়েছে আপ হাওড়া-সেকেন্দ্রাবাদ ফলকনামা এক্সপ্রেস এবং হাওড়া যশবন্তপুর দুরন্ত এক্সপ্রেস। পূর্ব রেলের হাওড়া শাখায় ট্রেন বাতিলের কোনও খবর নেই।
তবে ধীর গতিতে চলছে ট্রেন। শিয়ালদা দক্ষিণ শাখায় বালিগঞ্জ, পার্ক সার্কাস সহ বেশ কিছু জায়গায় জল জমে থাকায় ব্যাহত ট্রেন চলাচল। আপ ট্রেনে তেমন সমস্যা না হলেও বেশ কিছুটা দেরিতে চলছে ডাউন ট্রেন। শিয়ালদা উত্তর শাখার আগরপাড়া, বেলঘড়িয়া সহ একাধিক জায়গায় রেল ট্র্যাকে জল জমে থাকায় নির্দিষ্ট সময়ের কিছুটা দেরিতে চলছে ট্রেন।
হাসনাবাদ শাখায় বিকল হয়ে গিয়েছে সিগনালিং ব্যবস্থা। ম্যানুয়াল সিস্টেমে চালানো হচ্ছে ট্রেন। শিয়ালদহ থেকে বেশ কিছু দুরপাল্লার ট্রেনের সময়সীমা বদল করা হয়েছে।  



First Published: Saturday, October 26, 2013 - 11:20


comments powered by Disqus