ট্রলারে জলদস্যুর হানা, মৃত ৩ মত্‍সজীবী

সুন্দরবনের কেঁদোদ্বীপের কাছে মত্‍‍সজীবীদের ট্রলারে হামলা চালাল সশস্ত্র ডাকাত দল। ডাকাতদের গুলিতে কয়েকজন মত্‍স্যজীবীর মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন মত্‍‍সজীবী জখম হয়েছেন।

Updated By: Jan 28, 2012, 08:38 AM IST

সুন্দরবনের কেঁদোদ্বীপের কাছে মত্‍‍সজীবীদের ট্রলারে হামলা চালাল সশস্ত্র ডাকাত দল। ডাকাতদের গুলিতে ৩ জন মত্‍স্যজীবীর মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন মত্‍‍সজীবী জখম হয়েছেন। ডাকাতরা একটি ট্রলারও অপহরণ করে। ওই ট্রলারটিতে ১৪ জন মত্‍সজীবী ছিলেন। লুঠপাটের উদ্দেশ্যে ডাকাতদল হামলা চালালে মত্‍সজীবীরাও প্রতিরোধ গড়ে তোলেন। মঙ্গলবার দুপুরে ওয়ারলেস মারফত কাকদ্বীপ মত্‍‍স্যবন্দরে ঘটনার খবর জানান মত্‍‍সজীবীরা। রাতে কাকদ্বীপে এসে পৌঁছয় একটি ট্রলার। ট্রলারে নিহত তিন মত্‍‍সজীবীর দেহ আনা হয়েছে। জখম মত্‍‍সজীবীদের চিকিত্‍‍সার জন্য কাকদ্বীপ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে কয়েকজন ডাকাতকে ধরে ফেলেন মত্‍সজীবীরা। আটক ডাকাতদেরও কাকদ্বীপে নিয়ে আসা হয়েছে।  
বৃহস্পতিবার ও শুক্রবার দুদিনই কাকদ্বীপ মত্‍‍সবন্দর থেকে মত্‍‍সজীবীদের দলটি মাছ ধরার জন্য সুন্দরবনের কেঁদো দ্বীপের দিকে রওনা হয়েছিল। শুক্রবার কেঁদো দ্বীপের থেকে কয়েক কিলোমিটার দুরে মত্‍‍সজীবীদের ট্রলারে হামলা চালায় সশস্ত্র ডাকাতরা।

.