কালনায় পুলিসের সামনেই দলের নেতাদের কাছে আক্রান্ত তৃণমূল পঞ্চায়েত প্রধান

নিজের দলের নেতাদের হাতেই আক্রান্ত কালনার পাটদুপসা গ্রামে তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের মহিলা প্রধান। পুলিসের সামনেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পরে পুলিসই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কালনার পাটদুপসা গ্রামে সরকারি সহায়ক প্রকল্পে দুর্নীতি হচ্ছে। এ খবর পাওয়ার পরই পঞ্চায়েত প্রধানকে গ্রামে গিয়ে অনুসন্ধান করার নির্দেশ দেন বিডিও।  সেই মত উপ প্রধান ও কয়েকজন সরকারি কর্মীকে নিয়ে গ্রামে যান তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের মহিলা প্রধান। তখনই স্থানীয় দুই তৃণমূল নেতা হাসিবুল মল্লিক ও তোতন মল্লিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহিলা প্রধান। তখনই পঞ্চায়েত প্রধান ও উপ প্রধানকে আটকে রেখে মারধর এবং শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। 

Updated By: Jul 18, 2015, 03:29 PM IST
কালনায় পুলিসের সামনেই দলের নেতাদের কাছে আক্রান্ত তৃণমূল পঞ্চায়েত প্রধান

ব্যুরো:নিজের দলের নেতাদের হাতেই আক্রান্ত কালনার পাটদুপসা গ্রামে তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের মহিলা প্রধান। পুলিসের সামনেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পরে পুলিসই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কালনার পাটদুপসা গ্রামে সরকারি সহায়ক প্রকল্পে দুর্নীতি হচ্ছে। এ খবর পাওয়ার পরই পঞ্চায়েত প্রধানকে গ্রামে গিয়ে অনুসন্ধান করার নির্দেশ দেন বিডিও।  সেই মত উপ প্রধান ও কয়েকজন সরকারি কর্মীকে নিয়ে গ্রামে যান তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের মহিলা প্রধান। তখনই স্থানীয় দুই তৃণমূল নেতা হাসিবুল মল্লিক ও তোতন মল্লিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহিলা প্রধান। তখনই পঞ্চায়েত প্রধান ও উপ প্রধানকে আটকে রেখে মারধর এবং শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। 

ঘটনার সময় পুলিস সেখানে উপস্থিত থাকলেও তারা মহিলা পঞ্চায়েত প্রধানের সাহায্যে এগিয়ে আসেনি বলেই অভিযোগ। যদিও পুলিসই আক্রান্ত মহিলা প্রধানকে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। রাতে কালনা থানায় দুই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। 

.