কোচবিহারের পুণ্ডিবাড়িতে মৃত্যু এক তৃণমূল নেতার, কাঠগড়ায় বিজেপি

আবার প্রকাশ্যে গুলি। এবার কোচবিহারের পুণ্ডিবাড়িতে। মৃত্যু এক তৃণমূল নেতার। কাঠগড়ায় বিজেপি। এর পরেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। বিজেপি অভিসে ভাঙচুর করে তৃণমূল। চলে বোমা বাজি। রাত প্রায় দেড়টা নাগাদ ঘটনাস্থলে যান জলপাইগুড়ি রেঞ্জের DIG। বেশ কয়েকজনকে আটক করেছে পুলিস।

Updated By: Nov 30, 2015, 10:28 AM IST
 কোচবিহারের পুণ্ডিবাড়িতে মৃত্যু এক তৃণমূল নেতার, কাঠগড়ায় বিজেপি

ওয়েব ডেস্ক: আবার প্রকাশ্যে গুলি। এবার কোচবিহারের পুণ্ডিবাড়িতে। মৃত্যু এক তৃণমূল নেতার। কাঠগড়ায় বিজেপি। এর পরেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। বিজেপি অভিসে ভাঙচুর করে তৃণমূল। চলে বোমা বাজি। রাত প্রায় দেড়টা নাগাদ ঘটনাস্থলে যান জলপাইগুড়ি রেঞ্জের DIG। বেশ কয়েকজনকে আটক করেছে পুলিস।
রেলের ডবল লাইন তৈরি হচ্ছে কোচবিহারের পুণ্ডিবাড়িতে। সেই বরাত পাওয়া দিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় তৃণমূল বিজেপির মধ্যে গন্ডগোল চলছিল।
অভিযোগ সেই ঝামেলার জেরেই শনিবার রাতে গুলি চলে তৃণমূল নেতা নারায়ণ মহানায়কের উপর। তিনিও ঠিকাদারির সঙ্গে যুক্ত। তৃণমূলের দাবি গুলি চালিয়েছে বিজেপি।
হাসপাতালে নিয়ে গেলে নারায়ণ মহানায়ককে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।
এর পরেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। অভিযোগ বিজেপি অফিসে হামলা চালায় তৃণমূল। ফের এলাকায় শুরু হয় গুলির লড়াই, বোমাবাজি।
বিজেপি অবশ্য সব অভিযোগ অস্বীকর করেছে। তাদের দাবি পুরোটাই তৃণমূলের অন্তর্কলহ।
এই নিয়ে স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি পরিমল বর্মণকে প্রশ্ন করতে গেলে সাংবাদিকদের উপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা।

.