লক্ষ্মীপুজোর সকালটা তেতো করে দিল দুটি অস্বস্তিকর ঘটনা

লক্ষ্মীপুজোর সকালটা তেতো করে দিল দুটি অস্বস্তিকর ঘটনা। দুটিই পূর্ব মেদিনীপুরের। তমলুকের গড়কিল্লা গ্রামের পানের বরোজে উদ্ধার হল তরুণীর মুণ্ডহীন দেহ। অর্ধনগ্ন দেহে সিঁদুর মাখানো। যৌনাঙ্গ কাঠ দিয়ে ঢাকা। লাল শালুতে মোড়া। দেহের পাশেই সিঁদুর মাখানো মাটির ঢেলা। সকালে পানের বরোজের মালিক এই দৃশ্য দেখতে পান। তমলুক থানার পুলিস দেহ উদ্ধার করে। পারিপার্শ্বিক প্রমাণ ইঙ্গিত দিচ্ছে ধর্মীয় উগ্রতার। যদিও, পুলিসের সন্দেহ তরুণীকে সম্ভবত ধর্ষণ করে খুন করা হয়েছে। তারপর তদন্তকারীদের বিভ্রান্ত করতে সিঁদুর মাখানো হয়েছে দেহতে।

Updated By: Oct 15, 2016, 03:26 PM IST
লক্ষ্মীপুজোর সকালটা তেতো করে দিল দুটি অস্বস্তিকর ঘটনা

ওয়েব ডেস্ক: লক্ষ্মীপুজোর সকালটা তেতো করে দিল দুটি অস্বস্তিকর ঘটনা। দুটিই পূর্ব মেদিনীপুরের। তমলুকের গড়কিল্লা গ্রামের পানের বরোজে উদ্ধার হল তরুণীর মুণ্ডহীন দেহ। অর্ধনগ্ন দেহে সিঁদুর মাখানো। যৌনাঙ্গ কাঠ দিয়ে ঢাকা। লাল শালুতে মোড়া। দেহের পাশেই সিঁদুর মাখানো মাটির ঢেলা। সকালে পানের বরোজের মালিক এই দৃশ্য দেখতে পান। তমলুক থানার পুলিস দেহ উদ্ধার করে। পারিপার্শ্বিক প্রমাণ ইঙ্গিত দিচ্ছে ধর্মীয় উগ্রতার। যদিও, পুলিসের সন্দেহ তরুণীকে সম্ভবত ধর্ষণ করে খুন করা হয়েছে। তারপর তদন্তকারীদের বিভ্রান্ত করতে সিঁদুর মাখানো হয়েছে দেহতে।

আরও পড়ুন সচিন-দীপা নিজেরা 'ভুল' করে সবাইকে আবারও শেখালেন, উপহার দেওয়ার নিয়ম

অন্যদিকে, নন্দীগ্রামের ভেকুটিয়া অঞ্চলে মণিচক খালে উদ্ধার হয়েছে আর এক মহিলার মুণ্ডহীন দেহ। দেহটি পুরনো। অন্য কোথাও থেকে ভেসে এসেছে বলে সন্দেহ পুলিসের।

আরও পড়ুন  নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচ কবে, কোথায় জানুন

.