SBI অ্যাকাউন্ট থেকে গায়েব ৭২ হাজার টাকা

ATM কার্ড নিয়ে নিরাপত্তাহীনতার মাঝেই, নতুন করে বিপত্তি। ফের এরাজ্যেই। এবার হাওড়ার উলুবেড়িয়ায় বানিতবলা গ্রামের বাসিন্দা রাজু দত্তের অ্যাকাউন্ট থেকে, গায়েব ৭২ হাজার টাকা। উলুবেড়িয়া SBI ব্রাঞ্চে বহুদিন ধরেই অ্যাকাউন্ট রয়েছে তাঁর। মোবাইলে কিছু সমস্যার কারণে, কিছুদিন ধরে কোনও SMS পাচ্ছিলেন না রাজু।

Updated By: Oct 21, 2016, 06:15 PM IST
SBI অ্যাকাউন্ট থেকে গায়েব ৭২ হাজার টাকা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ATM কার্ড নিয়ে নিরাপত্তাহীনতার মাঝেই, নতুন করে বিপত্তি। ফের এরাজ্যেই। এবার হাওড়ার উলুবেড়িয়ায় বানিতবলা গ্রামের বাসিন্দা রাজু দত্তের অ্যাকাউন্ট থেকে, গায়েব ৭২ হাজার টাকা। উলুবেড়িয়া SBI ব্রাঞ্চে বহুদিন ধরেই অ্যাকাউন্ট রয়েছে তাঁর। মোবাইলে কিছু সমস্যার কারণে, কিছুদিন ধরে কোনও SMS পাচ্ছিলেন না রাজু।

আরও পডুন- ভারতে ৩০ লক্ষেরও বেশি ডেবিট কার্ড অসুরক্ষিত

গোটা দেশে ডেবিট কার্ড নিয়ে আশঙ্কার ঝড় ওঠায়, তিনিও অ্যাকাউন্ট নিয়ে চিন্তিত হয়ে পড়েন। সব ঠিক রয়েছে কিনা তা দেখতে গিয়েই, মাথায় হাত পড়ে যায় তাঁর। রাজু দত্তের দাবি, সম্প্রতি তিন দফায় তাঁর অ্যাকাউন্ট থেকে মোট বাহাত্তর হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। মুম্বই, গুড়গাঁও ও দিল্লি থেকে ওই টাকা তোলা হয়। উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। তদন্ত শুরু করেছে সাইবার ক্রাইম বিভাগ। 

.