স্কুলে যেতে চাওয়ায় ভাইপোকে বেধড়ক মারধর করল কাকা

মালদায় স্কুলে যেতে চাওয়ায় ভাইপোকে বেধড়ক মারধর করল কাকা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ক্লাস এইটের পড়ুয়া। স্কুল না গিয়ে পোল্ট্রি ফার্মের কাজে যোগ দিতে নির্দেশ দিয়েছিল আহত ছাত্রের দুই কাকা। কাকার নির্দেশ না শুনে পড়তে চেয়েছিল ভাইপো।

Updated By: Feb 18, 2017, 07:33 PM IST
স্কুলে যেতে চাওয়ায় ভাইপোকে বেধড়ক মারধর করল কাকা

ওয়েব ডেস্ক: মালদায় স্কুলে যেতে চাওয়ায় ভাইপোকে বেধড়ক মারধর করল কাকা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ক্লাস এইটের পড়ুয়া। স্কুল না গিয়ে পোল্ট্রি ফার্মের কাজে যোগ দিতে নির্দেশ দিয়েছিল আহত ছাত্রের দুই কাকা। কাকার নির্দেশ না শুনে পড়তে চেয়েছিল ভাইপো।

পোলট্রি ফার্মের কাজে না গিয়ে, স্কুলে যেতে চেয়েছিল। ঘরে থাকলেও ঘরের কাজ না করে পড়ার বই নিয়ে বসত, ক্লাস এইটের পরেশ মণ্ডল। এটাই অপরাধ। আর এই অপরাধেই কাকাদের কাছে বেধড়ক মার খেয়ে গুরুতম জখম সে। ক্লাসঘরের পরিবর্তে এখন তার ঠিকানা হাসপাতাল।

পরেশের বাবা-মা ঘরের খরচ জোগাতে ভিন রাজ্যে কাজ করেন। ইংরেজবাজারের রামেশ্বরপুর গ্রামে কাকাদের কাছে থাকে পরেশ। সেই কাকারাই পড়া ছেড়ে পোলট্রি ফার্মে কাজে যোগ দেওয়ার চাপ দেয় পরেশকে। শোনেনি পরেশের মন। বইয়ের  জগতে যে আনন্দ তা কি আর মুরগির খামারে মেলে! কিন্তু হিসেবি কাকারা সেসব শুনবে কেন?  বেধড়ক মারে ভাইপোকে উচিত শিক্ষা দেওয়ার চেষ্টা করেছে তারা। শিক্ষাই বটে! এমন শিক্ষা আর পাবে কোথায়!

আরও পড়ুন

এবার কবীর খানের পরের সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে?

.