কালিয়াচকে কেন্দ্রীয় মন্ত্রী আবু হাসেমের গাড়ি লক্ষ্য করে গুলি

রাজ্যের পঞ্চায়েত হিংসার শিকার এ বার খোদ কেন্দ্রীয় মন্ত্রী। মালদার কালিয়াচকে গুলি, বোমার নিশানায় কেন্দ্রীয়মন্ত্রী। কালিয়াচকের নওদা যাদপুরে রোড শো করার সময় কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রী আবু হাসেম খান চৌধুরীকে লক্ষ্য করে হামলা চালানো হয়। হুড খোলা জিপে প্রচার চালাছিল্লেন মন্ত্রী। সেই সময় তাঁকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি চালানো হয়। কংগ্রেসের তরফে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কালিয়াচক থানায় জানানো সত্ত্বেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে।

Updated: Jul 16, 2013, 02:23 PM IST

রাজ্যের পঞ্চায়েত হিংসার শিকার এ বার খোদ কেন্দ্রীয় মন্ত্রী। মালদার কালিয়াচকে গুলি, বোমার নিশানায় কেন্দ্রীয়মন্ত্রী আবু হাসেম খান চৌধুরী। কালিয়াচকের নওদা যাদপুরে রোড শো করার সময় কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রী আবু হাসেন খান চৌধুরীর গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। আজ দুপুর একটা নাগাদ এই ঘটনাটি ঘটে কালিয়াচকে।
হুড খোলা জিপে প্রচার চালাছিল্লেন মন্ত্রী। সেই সময় তাঁকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি চালানো হয়। কংগ্রেসের তরফে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কালিয়াচক থানায় জানানো সত্ত্বেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে।
প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদীপ ভট্টাচার্য ঘটনার নিন্দা করে বলেন, ``সরকার তার গুন্ডা বাহিনী লেলিয়ে দিয়ে সন্ত্রাস চালাচ্ছে।" প্রশাসনকে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি। সিপিআইএম নেতা মহম্মদ সেলিম বলেন, "কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিজের এলাকায় হামলার নিশানায় এলেন! এই খবর শুনে বিচলিত বোধ করছি।" রাজ্যের গণতন্ত্র প্রিয় মানুষ এর নিন্দা করবে বলে মন্তব্য করেন সেলিম।