সিবিআই তদন্তের দাবি জানালেন বিশ্বভারতীর নিগৃহীতা ছাত্রীর বাবা

সিবিআই তদন্তের দাবি জানালেন বিশ্বভারতীর নিগৃহীতা ছাত্রীর বাবা। পুলিসের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তাঁর প্রশ্ন, ঘটনার পর প্রায় দু মাস হতে চললেও কেন এখনও চতুর্থ অভিযুক্তকে গ্রেফতার করা গেল না?  সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান বিশ্বভারতীতে নিগৃহীতা ছাত্রীর বাবা। তবে মুখ্যমন্ত্রী সেইসময় না থাকায় দেখা হয়নি। এনিয়ে তৃতীয়বার খালি হাতে ফিরতে হওয়ায় হতাশ হন তিনি।

Updated By: Sep 29, 2014, 09:23 PM IST
সিবিআই তদন্তের দাবি জানালেন বিশ্বভারতীর নিগৃহীতা ছাত্রীর বাবা

ব্যুরো: সিবিআই তদন্তের দাবি জানালেন বিশ্বভারতীর নিগৃহীতা ছাত্রীর বাবা। পুলিসের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তাঁর প্রশ্ন, ঘটনার পর প্রায় দু মাস হতে চললেও কেন এখনও চতুর্থ অভিযুক্তকে গ্রেফতার করা গেল না?  সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান বিশ্বভারতীতে নিগৃহীতা ছাত্রীর বাবা। তবে মুখ্যমন্ত্রী সেইসময় না থাকায় দেখা হয়নি। এনিয়ে তৃতীয়বার খালি হাতে ফিরতে হওয়ায় হতাশ হন তিনি।

তদন্তে পুলিসের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ জানিয়েছেন নিগৃহীতার বাবা। দাবি জানিয়েছেন, সিবিআই তদন্তেরও।   

মুখ্যমন্ত্রীর সচিবালয় থেকে এদিন ওই ছাত্রীর বাবার হাতে এক লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। যদিও নিগৃহীতার বাবার প্রশ্ন, ওই টাকা কি তাঁর মেয়ের দুঃখ-যন্ত্রণা কমাতে পারবে? কেন বারবার বলা সত্ত্বেও পুলিস চতুর্থ অভিযুক্তকে গ্রেফতার করছে না, এ প্রশ্নও তুলেছেন তিনি।

গত আটই অগাস্ট শান্তিনিকেতন পোস্ট অফিস মোড় থেকে একটি গাড়িতে তুলে নিয়ে গিয়ে কলা ভবনের প্রথম বর্ষের ওই ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে চার ছাত্রের বিরুদ্ধে। তিন জন গ্রেফতার হলেও এখনও অধরা চতুর্থ অভিযুক্ত।

 

.