দাম্পত্য কলহ মেটানোর নামে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দিল স্বামী

দাম্পত্য কলহ মেটানোর নামে স্ত্রীকে ডেকে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিল স্বামী। আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যালে। গ্রামছাড়া অভিযুক্ত স্বামী, ভাশুর। খুঁজছে পুলিস।তিন বছর আগে মালদার খোপাকাঠি গ্রামের শাহজাহান আলির সঙ্গে বিয়ে হয়েছিল হরকাবাথানের যুবতীর। এক শিশুকন্যারও জন্ম দেন তিনি। তারপর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি শুরু। অতিষ্ঠ হয়ে বাপের বাড়ি চলে যান ওই যুবতী। সালিশি সভায় দাম্পত্য কলহ মিটিয়ে নেওয়ার নামে স্ত্রীকে ডেকে পাঠান শাহজাহান।

Updated By: Jul 30, 2015, 07:43 PM IST
দাম্পত্য কলহ মেটানোর নামে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দিল স্বামী

ব্যুরো: দাম্পত্য কলহ মেটানোর নামে স্ত্রীকে ডেকে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিল স্বামী। আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যালে। গ্রামছাড়া অভিযুক্ত স্বামী, ভাশুর। খুঁজছে পুলিস।তিন বছর আগে মালদার খোপাকাঠি গ্রামের শাহজাহান আলির সঙ্গে বিয়ে হয়েছিল হরকাবাথানের যুবতীর। এক শিশুকন্যারও জন্ম দেন তিনি। তারপর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি শুরু। অতিষ্ঠ হয়ে বাপের বাড়ি চলে যান ওই যুবতী। সালিশি সভায় দাম্পত্য কলহ মিটিয়ে নেওয়ার নামে স্ত্রীকে ডেকে পাঠান শাহজাহান।

হবে দাম্পত্য কলহ। এই অছিলায় মহিলাকে ডেকে গায়ে কেরসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের। মালদার হরিশচন্দ্রপুরের খোপাকাঠি গ্রামের ঘটনা। গতকাল রাতে অর্ধদগ্ধ মহিলাকে উদ্ধার করেন গ্রামবাসীরা। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই স্বামী -স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। 

.