বলিউডের পাঁচ বিখ্যাত কন্ডোম মডেল

এককালে কন্ডোম নিয়ে নানান সামাজিক লুকোচাপা থাকলেও, আজকাল সচেতন নাগরিকদের কাছে সুরক্ষিত যৌনজীবনের জন্য কন্ডোমের অপরিহার্যতা সুস্পষ্ট। আর, ইদানিং তো কন্ডোমের বিজ্ঞাপনও হয়ে উঠেছে আলোচ্য বিষয়বস্তু। যেসব বলিউড তারকারা কন্ডোমের বিজ্ঞাপনে ঝড় তুলেছেন, তাঁদের মধ্যে সেরা পাঁচ কারা দেখে নিন।

Updated By: Jul 1, 2016, 07:40 PM IST
বলিউডের পাঁচ বিখ্যাত কন্ডোম মডেল

ওয়েব ডেস্ক: এককালে কন্ডোম নিয়ে নানান সামাজিক লুকোচাপা থাকলেও, আজকাল সচেতন নাগরিকদের কাছে সুরক্ষিত যৌনজীবনের জন্য কন্ডোমের অপরিহার্যতা সুস্পষ্ট। আর, ইদানিং তো কন্ডোমের বিজ্ঞাপনও হয়ে উঠেছে আলোচ্য বিষয়বস্তু। যেসব বলিউড তারকারা কন্ডোমের বিজ্ঞাপনে ঝড় তুলেছেন, তাঁদের মধ্যে সেরা পাঁচ কারা দেখে নিন।

সানি লিওন- এককালের নামজাদা পর্নস্টার, বর্তমানের বলিউড অভিনেত্রী সানি লিওনকে দেখা গেছে ম্যানফোর্সের 'হট' অ্যাডে, 'হট' লুকে। এই বিজ্ঞাপনের শুটিং হয়েছিল তাইল্যান্ডে।

 

পূজা বেদী- এই অভিনেত্রীকে কন্ডোমের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অনেক আগেই। সালটা ১৯৯০। যে ব্র্যান্ডের জন্য তিনি মডেল হয়েছিলেন সেটা ছিল-'কামসূত্র কন্ডোম'।

পূনম পান্ডে- ন্যুড ফটোশুটের জন্য বিখ্যাত পুনম পান্ডে এমনিতেই বলিউডের 'টক অফ দ্য টাউন'। কন্ডোমের বিজ্ঞাপনের বাজারে তাই তাঁর ভালই চাহিদা।

সমীরা রেড্ডি- এই অভিনেত্রীকে সাইনি আহুজার সঙ্গে একটি কন্ডোম ব্র্যান্ডের বিজ্ঞাপনে বিশেষভাবে চোখে পড়ে।

রণবীর সিং- রণবীর তো 'ডুরেক্স' কন্ডোমের বিজ্ঞাপন করে রিতীমতো আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন।

এছাড়াও, শোনা যায় অর্জুন রামপালকে একবার একটি কন্ডোম ব্র্যান্ড তাদের মডেল হওয়ার আবেদন করেন। কিন্তু অর্জুন নাকি তার জন্য ৬ কোটি টাকা পারিশ্রমিক চান। ফলে কাজটা আর তখন হয়ে ওঠেনি।

এই 'মিস ইন্ডিয়া আর্থ'-কে চেনেন?

.