close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের বোনের দিক থেকে মুখ ফেরলেন? ওয়ারিনায় মগ্ন আয়ুষ?

ওয়ারিনার সঙ্গে দেখা যাচ্ছে আয়ুষকে

Updated: Aug 14, 2018, 01:46 PM IST
সলমনের বোনের দিক থেকে মুখ ফেরলেন? ওয়ারিনায় মগ্ন আয়ুষ?

নিজস্ব প্রতিবেদন : নবরাত্রি-তে অর্থাত আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে ‘লাভরাত্রি’। আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই সলমন খানের ভক্তদের মধ্যে উত্সাহ চোখে পড়ছে। সিনেমার ট্রেলরও মুক্তি পেয়েছে ইতিমধ্যে। আর এবার মুক্তি পেল ‘লাভরাত্রি’-র নতুন গান ‘ছোগাডা’। যেখানে আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের রোম্যান্সের সঙ্গে মিলেমিশে গিয়েছে নবরাত্রির মিউজিক। ফলে, ‘ছোগাডা’ দেখলে প্রথমবার আপনি যেমন চোখ ফেরাতে পারবেন না, তেমনি গান শুনতেও আপনার ভাল লাগবে।

আরও পড়ুন : স্বাধীনতা দিবস উপলক্ষে সলমন কি বললেন জানেন!

শুনুন লাভরাত্রি’-র নতুন গান...

 

বি টাউনের গুঞ্জন, ‘লাভরাত্রি’তে আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে সারা আলি খান-কে প্রথম প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু, সলমন খানের প্রযোজনা সংস্থায় সারা আলি খান অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। অমৃতা সিং-এর আপত্তিতেই সলমন খানের এসকেভি থেকে বলিউডে ডেবিউ করতে রাজি হননি। এরপরই জানা যায়, আয়ুষ শর্মার এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ওয়ারিনা হুসেন।

আরও পড়ুন : বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর, দীপিকা

২০১৬ সালে আয়ুষ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। হায়দরাবাদের ফলকনুমা প্যালেসে অর্পিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আয়ুষ শর্মা। এ বিষয়ে সম্প্রতি সলমন খান বলেন, অর্পিতা যখন আয়ুষকে নিয়ে তাঁর কাছে বলতে আসেন, তখন তাঁরা কিছু বুঝতে পারেননি। কিন্তু, সোহেল খান জিমে ওয়ার্কআউট করতে যে ছেলেকে দেখেছিলেন, তার সঙ্গে অর্পিতার পছন্দ মিলে গেলে, বিষয়টি নিয়ে খুশি হয়ে যান খান ভাইরা। ‘লাভরাত্রি’-র ট্রেলর মুক্তির দিন হাজির হয়ে এমনই জানান সলমন খান।