মহানুভব অক্ষয়, 'পদ্মাবত'কে মুক্তি দিতে সরল 'প্যাডম্যান'

বনশালির 'পদ্মাবত'-এর প্রতি 'মহানুভব' বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এই ছবিকে সাহায্য করতে আক্কি এবার পিছিয়ে দিলেন নিজের সিনেমা 'প্যাডম্যান'-এর মুক্তি।  পরিচালক সঞ্জয়লীলা বনশালির অনুরোধ মেনেই ২৫ জানুয়ারি থেকে সরিয়ে 'প্যাডম্যান'-এর মুক্তি ৯ ফেব্রুয়ারি করেছেন খিলাড়ি।

Updated By: Jan 19, 2018, 07:39 PM IST
মহানুভব অক্ষয়, 'পদ্মাবত'কে মুক্তি দিতে সরল 'প্যাডম্যান'

নিজস্ব প্রতিবেদন: বনশালির 'পদ্মাবত'-এর প্রতি 'মহানুভব' বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এই ছবিকে সাহায্য করতে আক্কি এবার পিছিয়ে দিলেন নিজের সিনেমা 'প্যাডম্যান'-এর মুক্তি।  পরিচালক সঞ্জয়লীলা বনশালির অনুরোধ মেনেই ২৫ জানুয়ারি থেকে সরিয়ে 'প্যাডম্যান'-এর মুক্তি ৯ ফেব্রুয়ারি করেছেন খিলাড়ি।

শুক্রবার পরিচালক বনশালির সঙ্গে যৌথ সাংবাদিক সম্মেলন করেন 'প্যাডম্যান' অক্ষয়।  তিনি বলেন, ''ইতিমধ্যেই পদ্মাবত সিনেমাটি অনেক সমস্যার মধ্যে দিয়ে গেছে। তাই আমার সিনেমার থেকেও 'পদ্মাবত' মুক্তি পাওয়া অনেক বেশি জরুরী।''  

অক্ষয়ের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করতেও ভোলেননি বনশালি। তিনি বলেন, ''এর জন্য অক্ষয়ের প্রতি আমি সারা জীবন কৃতজ্ঞ থাকব।'' উত্তরে অক্ষয় পাল্টা বনশালিকে 'ডিয়ার ফ্রেন্ড' বলে সম্বোধন করে বলেন, '' ইতনা তো করনা হি চাহিয়ে''।

এদিন বনশালি আরও জানান, আদপে ২৫ জানুয়ারি তারিখটা অক্ষয়েরই ছিল। ও আমার একটি অনুরোধে দু'মিনিটও না ভেবে  'পদ্মাবত'-এর জন্য দিনটি ছেড়ে দেয়। তাই 'প্যাডম্যান'-এর মুক্তির জন্য অক্ষয়কে এখন অনেকগুলি দিন অপেক্ষা করতে হবে। 

আরও পড়ুন- লাইভ কনসার্টে হঠৎই মেজাজ হারালেন মিউজিক সেনসেশন অরিজিৎ