নিতু কি শেষ পর্যন্ত রণবীরের বিয়ের জন্য পছন্দের ‘বউমা’ পেয়েই গেলেন..

আলিয়া ভাট কি সত্যিই এবার রণবীর কাপুরের সঙ্গেই ‘ডেটিং’ করছেন? বেশ কিছুদিন ধরে বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু, রণবীর কিংবা আলিয়া বিষয়টি নিয়ে কেউ মুখ না খুললেও, গুঞ্জনের মাত্রা বাড়ছে বৈ কমছে না কখনও। আর আলিয়ার জন্মদিনে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা যেন আরও চড়ল। সৌজন্যে অবশ্যই রণবীর কাপুরের মা নিতু কাপুর।

Updated By: Mar 16, 2018, 10:58 AM IST
নিতু কি শেষ পর্যন্ত রণবীরের বিয়ের জন্য পছন্দের ‘বউমা’ পেয়েই গেলেন..

নিজস্ব প্রতিবেদন : আলিয়া ভাট কি সত্যিই এবার রণবীর কাপুরের সঙ্গেই ‘ডেটিং’ করছেন? বেশ কিছুদিন ধরে বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু, রণবীর কিংবা আলিয়া বিষয়টি নিয়ে কেউ মুখ না খুললেও, গুঞ্জনের মাত্রা বাড়ছে বৈ কমছে না কখনও। আর আলিয়ার জন্মদিনে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা যেন আরও চড়ল। সৌজন্যে অবশ্যই রণবীর কাপুরের মা নিতু কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবীর জন্য এবার কী করলেন বনি কাপুর!

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের জন্য বুলগেরিয়ায় রয়েছেন রণবীর, আলিয়া। আর সেখানেই আলিয়ার ২৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেন রণবীর কাপুর, পরিচালক আয়ান মুখোপাধ্যায় সহ অন্যরা। কিন্তু, সবাইকে চমকে দিয়ে হঠাতই ‘ব্রহ্মাস্ত্র’-র সেটে হাজির হন রণবীরের মা নিতু কাপুর। যেখানে আলিয়ার ছবি পোস্ট করে নিতু বলেন, ‘নিজের জগতে বার্থডে গার্ল’। এরপরই আলিয়া পালটা লেখেন, জন্মদিনের বিকেলটা কাটল বেশ কিছু সুন্দর মানুষের সঙ্গে। আলিয়া এবং নিতু কাপুরের ওই ছবি প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : যেন 'জীবন্ত' হয়ে উঠলেন শ্রীদেবী, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে

 

 

 

 

তবে এই প্রথম নয়, এর আগে রণবীর কাপুরের বান্ধবী দীপিকা পাডুকন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গেও দেখা যায় নিতুকে। কখনও ক্যাটরিনার ছবিতে লাইক করতে দেখা যাচ্ছে নিতুকে আবার কখনও ‘পদ্মাবত’-এ ভাল অভিনয়ের জন্য দীপিকা পাডুকনকে উপহার পাঠাতে দেখা যায় নিতু কাপুরকে। সবকিছু মিলিয়ে মায়ের অনুমতি নিয়েই যে কোনও সম্পর্কে সবুজ ইঙ্গিত দেন আর কে। আলিয়ার ক্ষেত্রেও কি তাঁর ব্যতিক্রম হল না? আপাতত সেই জল্পনাই চলছে বি টাউনের আনাচে কানাচে।