''বিয়ের আগেই যদি বলি, আমি অন্তঃসত্ত্বা, কী বলবে?'' Anurag Kashyap-কে প্রশ্ন মেয়ের

প্রেমিক শেন গ্রেগরি থেকে শুরু করে বিয়ের আগে যৌনতা, কোনও বিষয়েই প্রশ্ন করতে ছাড়লেন না আলিয়া কাশ্যাপ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2021, 08:36 PM IST
''বিয়ের আগেই যদি বলি, আমি অন্তঃসত্ত্বা, কী বলবে?'' Anurag Kashyap-কে প্রশ্ন মেয়ের

নিজস্ব প্রতিবেদন : পিতৃদিবসে খোদ মেয়ের কাছেই অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি হলেন পরিচালক অনুরাগ কাশ্যাপ (Anurag Kashyap)। Father's Day-তে বাবাকে আইসক্রিম ট্রিট দিয়েই অপ্রস্তুতে ফেললেন আলিয়া। প্রেমিক শেন গ্রেগরি থেকে শুরু করে বিয়ের আগে যৌনতা, কোনও বিষয়েই প্রশ্ন করতে ছাড়লেন না আলিয়া কাশ্যাপ (Aaliyah Kashyap)। 

গত একবছর ধরে শেন গ্রেগরির সঙ্গে জমিয়ে প্রেম করছেন অনুরাগ কন্যা। তাঁর প্রেমিককে নিয়ে বাবা কী ভাবেন? অনুরাগকে এমন প্রশ্নই করেছিলেন আলিয়া কাশ্যাপ। উত্তরে পরিচালক বলেন, ''আমি শেনকে পছন্দই করি। বন্ধু এবং ছেলেদের বিষয়ে তোমার পছন্দ খুবই ভালো। শেন খুব ভাল। ও খুব আধ্যাত্মিক, খুব শান্ত, ওর এমন অনেক গুণ রয়েছে যা ৪০ বছর পার করেও অনেক পুরুষের থাকে না। কঠিন পরস্থিতিও বেশ ভালোই সামলাতে পারে শেন। 

আরও পড়ুন-World Music Day: রেওয়াজে ব্যস্ত Arpita, মঞ্চে ফিরবেন গহরজান হয়ে

ছেলে-মেয়ের বন্ধুত্ব নিয়ে কী মত অনুরাগের? পরিচালকের  (Aaliyah Kashyap) কথায়, ''এটা খুবই স্বাভাবিক বিষয়। আমার মনে হয় এধরনের প্রশ্ন ছেলেমেয়েদের প্রতি বাবা-মায়ের প্রতিক্রিয়ার কারণে আসে। তবে বাবা-মায়েদের বুঝতে হবে তাঁরা যে ভারত দেখে এসেছে তার অস্তিত্ব আর নেই। দেশ এগিয়েছে, তাই নিজেদের ভাবনা ছেলেমেয়েদের উপর চাপিয়ে দেওয়া উচিত নয়।'' এখানেই শেষ নয়, এদিন মেয়ের কিছু কার্যকলাপও ফাঁস করেছেন অনুরাগ। জানান, অনেকসময়ই মদ্যপ অবস্থায় বাবাকে ফোন করে কাণ্ড ঘটিয়েছেন আলিয়া। 

এর পরের প্রশ্নে বাবাকে আরও অস্বস্তিতে ফেলে দেন আলিয়া। তিনি বলেন, ''যদি বলি আমি অন্তঃসত্ত্বা, তাহলে?'' অনুরাগ  (Aaliyah Kashyap) বলেন, ''আমি তখন জানতে চাইব, তুমি কি সত্যি মা হওয়ার জন্য তৈরি? যদি উত্তর হ্যাঁ, হয় তাহলে আমি সেটাই সমর্থন করব। আর সেটা তুমি ভালোভাবেই জানো।তবে তার জন্য হয়ত তোমায় মূল্য চোকাতে হতে পারে, তবুও আমি শেষপর্যন্ত তোমার পাশেই থাকব।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)