করিনাদের সামনেই অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মালাইকা, ভাইরাল ছবি

মাহিপ কাপুর শেয়ার করেন সেই ছবি 

Updated By: Nov 16, 2018, 11:36 AM IST
করিনাদের সামনেই অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মালাইকা, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের প্রকাশ্যে এল অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার ছবি। এবার যে সে ছবি নয়, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার ঘনিষ্ঠ ছবিই প্রকাশ্যে এল। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। যেখানে করিনা কাপুর, মাহিপ কাপুর, অমৃতা অরোরাদের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরকে। আর ওই ছবিতেই মালাইকা এবং অর্জুন বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই বসে পোজ দিয়েছেন।

আরও পড়ুন : রণবীর, দীপিকার বিয়ের কথা শুনে আচমকাই এ কী করলেন ক্যাটরিনা?
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 

সম্প্রতি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়। শোনা যায়, এবার নাকি অর্জুন কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মালাইকা অরোরা। ২০১৯ সালে বসবে তাঁদের বিয়ে আসর। বিয়ের জন্য অর্জুন কাপুর দিন, তারিখও স্থির করতে শুরু করেছেন বলে খবর পাওয়া যায়। কিন্তু, অর্জুনকে কখনও এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। অর্জুন এ বিষয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও, মুখ খোলেন মালাইকা অরোরা।

আরও পড়ুন : রণবীর, দীপিকার মুম্বইয়ের বাড়ি দেখলে চোখ আটকে যাবে 
তিনি বলেন, অর্জুন কাপুর তাঁর খুব ভাল বন্ধু। কিন্তু বন্ধুত্ব থাকলেও তাঁর সঙ্গে অন্য কোনও সম্পর্কে জড়াতে হবে, এমন কোনও কথা নেই। অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। তিনি উত্তর দিচ্ছেন না বলে এই নয় যে কথা বলতে পারেন না। সময় সুযোগ হলে তিনি সবার সব প্রশ্নের উত্তর দেবেন বলেও জানান মালাইকা। অর্থাত অর্জুন কাপুরের সঙ্গে তিনি যে এই মুহূর্তে গাঁটছড়া বাঁধছেন না, তা এক প্রকার স্পষ্ট করে দেন সলমন খানের ভাই-এর প্রাক্তন স্ত্রী।

আরও পড়ুন : মালাইকাকে ভুলতে পারছেন না? জর্জিয়ার সঙ্গে বিয়ের কথায় খেপে গেলেন আরবাজ!
এদিকে শুধু মালাইকা নন, আরবাজও কিন্তু দ্বিতীয় বিয়ে নিয়ে ক্রমশ পিছিয়ে আসতে শুরু করেছেন। শোনা যায়, বিদেশিনী বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে তিনি নাকি গাঁটছড়া বাঁধবেন। খান পরিবারও সবুজ সঙ্কেত দিয়েছে তাঁদের সম্পর্ক নিয়ে। কিন্তু, সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হলে আরবাজের গলায় শোনা যায় অন্য সুর। 
তিনি বলেন, লোকের যা ইচ্ছে তা বলবে। তা নিয়ে তাঁর কিছু বলার নেই, করারও নেই। তবে যখন যে  জিনিস হবে, সেটা আটকানোর ক্ষমতা কারও নেই। আবার জোর করে কিছু করানোর ক্ষমতাও কারও নেই বলে মন্তব্য করেন আরবাজ খান। আরবাজের ওই মন্তব্যের পর থেকেই গুঞ্জন শুরু হয়। 
বি টাউনের একাংশের মতে, জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে 'ডেট' করলেও, তাঁকে এই মুহূর্তে নাকি ঘরণী করার কথা কিছুতেই ভাবতে পারছেন না আরবাজ খান।

.