অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

কী বলবেন বান্ধবীকে

Updated: Sep 11, 2018, 12:34 PM IST
অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন : বয়স বছর ৫০। আর ওই বয়সেই আবার তৃতীয় সন্তানের জন্ম দিচ্ছেন আয়ুষ্মান খুরানার মা। অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ভিডিও...

 

চমকে গেলেন তো দেখে? আসল কথাটা বলেই ফেলা যাক তাহলে। যে ভিডিও আপনি দেখলেন, তা ‘বাধাই হো’-র ট্রেলর। যেখানে ২ ছেলে থাকা সত্ত্বেও আবার সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন আয়ুষ্মানের বাবা-মা। যা শুনে রেগে যান আয়ুষ্মান নিজে। বাবা-মায়ের এই সিদ্ধান্ত কীভাবে তাঁর বান্ধবী শানায়া মালহোত্রাকে জানাবেন, তা ভেবে একেবারে অস্থির হয়ে ওঠেন আয়ুষ্মান। কিন্তু, কিছুই যে আর করার নেই।

আরও পড়ুন : শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? আবার মা হচ্ছেন করিনা!

লজ্জা শরমের মাথা খেয়ে শেষ পর্যন্ত শানায়াকে সমস্ত কথা খুলে বলেন আয়ুষ্মান। যা শুনে প্রথমে চমকে গেলেও, পরে বিষয়টি নিয়ে আর কথা বলতে চাননি শানায়া। কিন্তু চমকে ওঠেন শানায়ার মা-ও।

অন্যদিকে বান্ধবীকে জানানোর পর পরিবার থেকে আত্মীয়স্বজন, অন্যদের কাছে কীভাবে মুখ দেখাবেন আয়ুষ্মান, তা ভেবে উঠতে পারেন না। শেষ পর্যন্ত বাবা-মায়ের সিদ্ধান্ত আয়ুষ্মান মেনে নেন ঠিকই কিন্তু লজ্জায় পাড়া প্রতিবেশী কারও সঙ্গে কথা পর্যন্ত বলতে পারেন না তিনি। আর শেষে কী হল, তা জানার জন্য আপনাকে অপেক্ষা করতে সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বর্য!

পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার এই সিনেমায় আয়ুষ্মান খুরানা, শানায়া মালহোত্রার পাশাপাশি রয়েছেন নিনা গুপ্তা, সুরেশ সিকরি এবং গজরাজ রাও। সবকিছু মিলিয়ে ‘বাধাই হো’-র ট্রেলর দেখার পর আপনার ‘লাফটার এটাক’ হতে পারে, তা কিন্তু অনেকটাই নিশ্চিত করে বলা যেতে পারে আপনাকে।