এখনও 'সিঙ্গল'! প্রেমিক খুঁজছেন মিমি?

রাজের প্রাক্তন প্রেমিকা মিমি নাকি এখনও 'সিঙ্গল' রয়েছেন! 

Updated By: Aug 3, 2018, 03:11 PM IST
এখনও 'সিঙ্গল'! প্রেমিক খুঁজছেন মিমি?

নিজস্ব প্রতিবেদন: একসময় রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তীর সম্পর্ক নিয়ে টলি পড়ায় কম জল্পনা হয়নি। তবে শেষপর্যন্ত রাজের সঙ্গে মিমির সম্পর্কটা ভেঙেই যায়। তারপর জল অনেক দূর গড়িয়েছে। রাজের সঙ্গে শুভশ্রীর প্রেম, এবং তাঁদের বিয়েও হয়ে গিয়েছে। তবে রাজ বিয়ে করলেও প্রাক্তন প্রেমিকা মিমি নাকি এখনও 'সিঙ্গল' রয়েছেন! আর একথা দাবি করেছেন অভিনেত্রী নিজেই!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় 'মিউজিক্যালি' নানান ভিডিও ভাইরাল হয়েছে। ফেসবুক, ইনস্টাগ্রাম অনেকেই 'মিউজিক্যালি' অ্যাপে নানান গানের সঙ্গে ভিডিও বানিয়ে তা পোস্ট করছেন। আর এসব থেকে বাদ পড়েননি টালিগঞ্জের অভিনেত্রীরাও। সম্প্রতি, 'মিউজিক্যালি' অ্যাপে মিমি চক্রবর্তীকে একটি ভিডিও পোস্ট করতে দেখা গেছে। যেখানে মিমি নিজেই জানিয়েছে তিনি এখনও 'সিঙ্গল'। পাশাপাশি কেউ তাঁর BF অর্থাৎ বয়ফ্রেন্ড হতে চান কিনা তাও জিজ্ঞাসা করেছেন মিমি।

তবে এখানেই শেষ নয়, কিছু দিন আগে ফেসবুকে ভাইরাল হয়েছিল একটি গান ''ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা''। যে গানটির সঙ্গে  'মিউজিক্যালি' অ্যাপে অনেকেই ভিডিও বানিয়ে পোস্ট করছিলেন। এমনকি এই গানে অশ্লীল ইঙ্গিত দিয়ে একটি যুবতীর ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছিল। যেকারণে সমালোচনার মুখে পড়েন ওই যুবতী। সেই ''ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা'' গানটির সঙ্গেও টলিউড অভিনেত্রী মিমিকে 'মিউজিক্যালি' ভিডিও পোস্ট করতে দেখা গেছে। যে ভিডিও দেখে সমালোচকদের অনেকেই বলেছেন রাজ চক্রবর্তীকে কটাক্ষ করেই নাকি মিমি এই ভিডিও পোস্ট করেছেন যদিও এই ভিডিওগুলি নেহাতই মজা ছাড়া আর কিছুই নয়, তা আপনারা দেখলেই বুঝতে পারবেন।

 

 

 

যদিও এখানেই শেষ নয়,  'মিউজিক্যালি' অ্যাপে অভিনেত্রী নুসরতকে সঙ্গে নিয়েও একটি ভিডিও পোস্ট করতে দেখা গেছে মিমিকে। 

তবে শুধু 'মিউজিক্যালই' ভিডিও পোস্ট কেন, এর আগেও সোশ্যাল মিডিয়ায় নানান মজার অ্যাপ ব্যবহার করতে দেখা গেছে মিমি চক্রবর্তীকেও। মাঝে মধ্যে স্ন্যাপ চ্যাটে ভিডিও বানিয়ে পোস্ট করেতে দেখে গিয়েছিল মিমিকে।

 

A post shared by Mimi (@mimichakraborty) on

প্রসঙ্গত, মিমি যে ভীষণ সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলি তা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যায়। মাঝে মধ্যেই নানান ভিডিও ছবি পোস্ট করতে দেখা যায় তাঁর। কিছুদিন আগে ইন্দোনেশিয়ায় ছুটি কাটাতে যাওয়ার ছবিও পোস্ট করেছিলেন মিম। তবে অভিনেত্রী আপাতত তাঁর আগামী ছবি 'ক্রিসক্রস' নিয়ে ব্যস্ত। যেটি মুক্তি পাচ্ছে চলতি মাসের ১০ তারিখ।

.