জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

সিক্রেট ডিনার ডেটে যান জ্যাসলিন

Updated By: Oct 5, 2018, 01:39 PM IST
জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘নমিনেশন টাস্ক’-এ অনুপ জালোটা অপহরণ হয়ে যাওয়ার পরও তাঁকে মুক্ত করতে দীপিকা কাকরের শর্ত মেনে নেননি জ্যাসলিন মাথারু। অনুপজিকে অপহরণকারীর হাত থেকে মুক্ত করতে নিজের চুল তিনি কাধ পর্যন্ত যেমন কেটে ফেলতে পারবেন না, তেমনি জামাকাপড়ও নষ্ট করতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

যা নিয়ে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর জোর তর্ক শুরু হয়। এমনকী, জ্যাসলিনের সঙ্গে তিনি আর কোনও সম্পর্ক রাখবেন না জুটি হিসেবে। বসের ঘরে এখন থেকে একা খেলবেন বলেও জানিয়ে দেন ভজন ‘সম্রাট’। যা শুনে ভেঙে পড়েন জ্যাসলিন। কিন্তু, অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ককে সঠিক করে রাখতে মাঠে নামতে হয় স্বয়ং বিগ বসকে।

আরও পড়ুন : মোনালিসার বোল্ড ফটোশুট, ইন্টারনেটে ঝড়

অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুকে সিক্রেট ডিনার ডেটে পাঠায় বিগ বস। ডিনার ডেটে গিয়ে যাতে নিজেদের মধ্যে থাকা ভুল বোঝাবুঝি সবটা মিটিয়ে নিতে পারেন অনুপ, জ্যাসলিন তার জন্য সব ব্যবস্থা করে দেওয়া হয় বিগ বসের তরফে। দেখুন সেই ভিডিও..

 

ডিনার ডেট থেকে বেরোনোর পর কমন রুমে বসে জ্যাসলিনের প্রশংসা শুরু করেন অনুপ জালোটা। জ্যাসলিন কানে যে গয়না পরে রয়েছেন, তা ‘রয়াল’ বলে মন্তব্য করেন ভজন গায়ক। অনুপজির মুখে প্রশংসা শুনে লজ্জায় লাল হয়ে যান জ্যাসলিন। কিন্তু, বান্ধবীর প্রশংসা করলেও, ‘নমিনেশন টাস্ক’ নিয়ে খোঁচা দিতেও ভোলেননি ভজন ‘সম্রাট’।

 

তিনি বলেন,  কখনও কেউ যদি জ্যাসলিনের সব পোশাক নিয়ে চলে যায় এবং অনুপজির দাবি করে, তাহলে তিনি কী করবেন? যা শুনে প্রথমে বেশ অসন্তুষ্ট হয়ে যান জ্যাসলিন। পরে বলেন, পোশাকের পরিবর্তে অবশ্যই তিনি অনুপজিকে নিজের সঙ্গে রাখতে চাইবেন। জ্যাসলিনের ওই উত্তর শুনে বেশ প্রশান্তি দেখা যায় অনুপ জালোটার মুখে। জ্যাসলিন যে তাঁর খেয়াল রাখেন, তাঁর কথা শোনেন, শেষ পর্যন্ত প্রমাণিত হওয়ায় যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেন অনুপ জালোটা। কিন্তু, ‘নমিনেশন টাস্ক’ নিয়ে তিনি আর কথা বলতে চান না বলে বসের ঘরে স্পষ্ট জানিয়ে দেন জ্যাসলিন মাথারু।

আরও পড়ুন : ক্যামেরার সামনেই অন্তঃস্বত্তা নেহাকে আদরে ভরিয়ে দিলেন অঙ্গদ, দেখুন ভিডিও

এদিকে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর বিচ্ছেদ দু’জনের জন্যই উপযোগী। দু’জনেই এর ফলে উপকৃত হবেন বলেও মন্তব্য করেন জ্যাসলিন মাথারুর বাবা কেশর মাথারু। কিন্তু, মেয়ে যে বাবার কথা শুনতে একেবারেই রাজি নন, তা বসের ঘরে অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ক দেখলেই স্পষ্ট হয়ে যায়।

.