মিথ্যে বলছেন জ্যাসলিন? শিষ্যার সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক অনুপ

বিগ বসের ঘরে থাকার জন্য মিথ্যে বলছেন জ্যাসলিন মাথারু? তাঁর সঙ্গে অনুপ জালোটার কোনও সম্পর্ক নেই? বিগ বসের ঘর থেকে বেরিয়ে সম্প্রতি এমনই মন্তব্য করেন ভজন 'সম্রাট' অনুপ জালোটা।

Updated By: Oct 31, 2018, 01:12 PM IST
মিথ্যে বলছেন জ্যাসলিন? শিষ্যার সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক অনুপ

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের ঘরে থাকার জন্য মিথ্যে বলছেন জ্যাসলিন মাথারু? তাঁর সঙ্গে অনুপ জালোটার কোনও সম্পর্ক নেই? বিগ বসের ঘর থেকে বেরিয়ে সম্প্রতি এমনই মন্তব্য করেন ভজন 'সম্রাট' অনুপ জালোটা।

আরও পড়ুন : নিকের জন্যই সব, প্রিয়াঙ্কা নিচ্ছেন চরম সিদ্ধান্ত?
বিগ বসের ঘর থেকে বেরিয়ে সম্প্রতি জ্যাসলিন মাথারুর বাবা কেশর মাথারুকে পাশে বসিয়ে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন অনুপ জালোটা। আর সেখানেই তিনি দাবি করেন, জ্যাসলিনের সঙ্গে তাঁর শুধু 'মিউজিক্যাল রিলেশনশিপ'। জ্যাস তাঁর কাছে গান শেখেন। তাই গুরু-শিষ্যা ছাড়া আর কোনও সম্পর্ক তাঁর সঙ্গে জ্যাসলিনের নেই বলেও দাবি করেন ভজন গায়ক। পাশাপাশি জ্যাসের সঙ্গে কোনও শরীরিক সম্পর্ক নেই বলেও দাবি করেন অনুপ জালোটা।

আরও পড়ুন : এসব কী বলছেন! বিয়েতে জ্যাসলিনের 'সম্প্রদান' করতে চান অনুপ জালোটা

দেখুন সেই ভিডিও...

শুধু তাই নয়, বিগ বসের ঘরে ঢোকার সময় আচমকাই জ্যাসলিন বলে বসেন, অনুপজির সঙ্গে তিনি 'লিভ ইন' সম্পর্কে রয়েছেন। যা শুনে অবাক হয়ে যান তিনি। কিন্তু, জ্যাসলিনের দাবির পর পাল্টা দাবি করার মত সময় তখন ছিল না। তাই যে কদিন বিগ বসের ঘরে থাকবেন, নাটক চালিয়ে যাবেন বলেই মনে করেন অনুপজি।

আরও পড়ুন : ক্যান্সারের মরণ কামড়, কেমন আছেন সোনালি

সেই অনুযায়ী, বিগ বসের ঘরে দেড় মাস ধরে জ্যাসলিনের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে নাকি শুধুমাত্র অভিনয় করে যান অনুপ জালোটা। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর এবার সবার সামনে সত্যিটা তুলে ধরার সময় এসেছে। সেই কারণেই জ্যাসের বাবা কেশর মাথারুকে পাশে বসিয়ে নিয়ে সাংবাদিক সম্মেলন করছেন বলেও দাবি করেন ভজন গায়ক। শুধু তাই নয়,অনুপ জালোটার ওই দাবি শুনে রীতিমত খুশি জ্যাসলিনের বাবা কেশর মাথারু। তাঁকেও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

.