close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমন খান সম্পর্কে এ কী বললেন তনুশ্রী?

এবর বলিউড 'ভাইজান' সম্পর্কেও মন্তব্য করলেন বাঙালি অভিনেত্রী

Updated: Oct 8, 2018, 11:42 AM IST
সলমন খান সম্পর্কে এ কী বললেন তনুশ্রী?

নিজস্ব প্রতিবেদন : তনুশ্রী দত্ত যদি সলমন খানের শো-এ হাজির হন, তাহলে বিগ বসের সেটে গিয়ে ভাংচুর করা হবে। সম্প্রতি এমনই হুমকি দিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। বিগ বসের লোনাভলার সেটে গিয়ে কর্তৃপক্ষকে হুমকিও দেওয়া হয়েছে বলে খবর। যে খবর জি ২৪ ঘণ্টা ডট কম আপনাদের দিয়েছিল। কিন্তু, এমএনএস-এর ওই হুমকির পর বিগ বস এবং সমন খান খান সম্পর্কে তনুশ্রী কি বললেন জানেন?

আরও পড়ুন : তনুশ্রী এলে ভাংচুর হবে, বিগ বসের ঘরে গিয়ে হুমকি!

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে বাঙালি অভিনেত্রী বলেন, বিগ বসের ঘরে যাওয়ার জন্য তিনি এই ধরনের কথা বলছেন, এটা ভাবা একদম ভুল। এটা ভেবে তাঁর মান সম্মানে আঘাত দেওয়া হচ্ছে? কেউ যদি ভাবেন, বিগ বসের ঘর হল স্বর্গ এবং সলমন খান মানুষ নন, একজন ভগবান, সেটা ভুল। এই ধরনের কোনও চিন্তাভাবনা তাঁর মাথায় নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন তনুশ্রী দত্ত। সলমন খান সম্পর্কে আচমকা কেন খেপে গেলেন তনুশ্রী দত্ত, সে বিষয়ে কিন্তু স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি তিনি। কিন্তু, সলমনের সম্পর্কে এই ধরনের মন্তব্যে কিন্তু ইতিমধ্যে ফের তনুশ্রীকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বি টাউনের একাংশে।

আরও পড়ুন : সম্পত্তির 'লোভে' অনুপ জালোটার সঙ্গে লিভ ইন জ্যাসলিনের? বিস্ফোরণ

সম্প্রতি নানা পাঠেকর এবং তনুশ্রী  দত্তের বিতর্ক নিয়ে সলমন খান-কে প্রশ্ন করা হয়। যেখানে সলমন বলেন, তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকরকে নিয়ে কেন বিতর্ক হচ্ছে, সে বিষয়ে কিছু জানা নেই তাঁর। এই সম্পর্কে কোনও মন্তব্য করতে হলে, প্রথমে সবকিছু জানা দরকার। শুধু তাই নয়, তনুশ্রী দত্তের সঙ্গে যদি কখনও এমন কিছু ঘটে থাকে, তাহলে আইন তার ব্যবস্থা নেবে বলেও স্পষ্ট জানান বলিউড ‘ভাইজান’। অর্থাত তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্ক নিয়ে সলমন খান যে খুব বেশি কিছু বলতে চান না, তা স্পষ্ট করে দেন সল্লু মিঁঞা।

আরও পড়ুন : বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

এদিকে তনুশ্রীর অভিযোগ খারিজ করে দিয়েছেন নানা পাটেকর। তিনি এ বিষয়ে একটি সাংবাদিক সম্মেলনেও হাজির হবেন বলে জানিয়েছেন। শনিবার জয়সলমের থেকে 'হাউসফুল ৪' ছবির শ্যুটিং শেষ করে মুম্বইতে ফেরেন তিনি। তখনই মুম্বই বিমানবন্দরে নানাকে ছেঁকে ধরেন সাংবাদিকরা। নানা পাটেকর বলেন, 'আগেই সব বলে দিয়েছি, মিথ্যা তো মিথ্যাই।'' সাংবাদিক বৈঠক করেই সব কথা ফাঁস করবেন বলেও পাল্টা জানিয়েছেন নানা পাঠেকর।