close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

হাফ বয়সী বান্ধবীর সঙ্গে অনুপের সম্পর্ক, ফুঁসে উঠলেন ভজন ‘সম্রাটের’ প্রাক্তন

জোর বিতর্ক শুরু হয়েছে

Updated: Sep 24, 2018, 10:21 AM IST
হাফ বয়সী বান্ধবীর সঙ্গে অনুপের সম্পর্ক, ফুঁসে উঠলেন ভজন ‘সম্রাটের’ প্রাক্তন

নিজস্ব প্রতিবেদন : ভজন ‘সম্রাট’ অনুপ জালোটার সঙ্গে তাঁর  ছাত্রীর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে টেলি টাউনে। বসের ঘরের সদস্যরাও অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বেশ সন্দিহান। আর এসবের মধ্যে যুক্ত হয়েছে জ্যাসলিনের বাবা কেশর মাথারুর মন্তব্য।  

কেশর মাথারু স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক তিনি কখনও মেনে নিতে পারবেন না। জ্যাসলিনের অনুপের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে গেলে, মাথরু পরিবার তাঁর সঙ্গে আর কোনও যোগাযোগ রাখবে না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন কেশর মাথরু। শুধু তাই নয়, বসের ঘর থেকে জ্যাসলিন বেরোলে তাঁর সঙ্গে এ বিষয়ে কথা বলে হবে বলেও জানিয়েছেন কেশর মাথরু। শুধু তাই নয়, জ্যাসলিন যে গত সাড়ে তিন বছর ধরে অনুপের সঙ্গে সম্পর্কে রয়েছেন, সেই বিষয়টিও তাঁরা জানতেন না বলে জানিয়েছেন কেশর মাথারু।

আরও পড়ুন : অনুপের সঙ্গে ৩ বছরের সম্পর্ক মিথ্যে! জ্যাসলিনের এই রূপ আগে দেখেননি

এদিকে জ্যাসলিনের বাবা কেশর মাথারু জা-ই বলুন না কেন, অনুপ জালোটার প্রাক্তন স্ত্রী কি বললেন জানেন? অনুপ  জালোটার প্রথম স্ত্রী সোনালি রাঠোরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, প্রাক্তন স্বামীর সম্পর্ক নিয়ে তিনি কেন কথা বলতে যাবেন? তিনি বিগ বস দেখেন না নিয়মিত। অনুপজি কারও সঙ্গে সম্পর্ক জড়ালে, সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। তিনি তাঁর নিজের জীবন নিয়ে ব্যস্ত এবং খুশি বলেও জানান সোনালি। পাশপাশি তিনি আরও বলেন, অনুপ জালোটা যাতে ব্যক্তিগত জীবনে এবং তাঁর কাজের জীবনে খুশি থাকতে পারেন, তিনি সেই আশাই করেন।

আরও পড়ুন : করিনার এই টিশার্টের দাম কত জানেন?

প্রসঙ্গত, কেরিয়ারের শুধুতে সোনালি (রাঠোর) শেঠ-কে বিয়ে করে অনুপ জালোটা। কিন্তু, সোনালির সঙ্গে অনুপের সম্পর্ক মেনে নেয়নি ভজন ‘সম্রাট’-এর পরিবার। ফলে সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিয়ের কয়েক বছরের মধ্যেই সোনালির সঙ্গে অনুপ জালোটার বিচ্ছেদ হয়ে যায়। অনুপ জালোটার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড গায়ক রূপকুমার রাঠোরকে বিয়ে করেন সোনালি।

আরও পড়ুন : প্রীতি জিন্টাকে বিয়ে করলেন সানি দেওল?

অন্যদিকে অনুপ জালোটা বিয়ে করেন বিনা ভাটিয়া নামে এক মহিলাকে। কিন্তু, সেই বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। বিনা ভাটিয়ার সঙ্গে ধুমধাম করে বিয়ে গাঁটছড়া বাঁধার পর অনুপজির বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি বিয়ে করেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইজি মেধা গুজরালকে। কিন্তু, ২০১৪ সালে মেধা গুজরালের মৃত্যু হয়। মেধার মৃত্যুর কয়েক দিন পর থেকেই নাকি জ্যাসলিনের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান ভজন ‘সম্রাট’।