সম্পত্তির 'লোভে' অনুপ জালোটার সঙ্গে লিভ ইন জ্যাসলিনের? বিস্ফোরণ

দীপক দাবি করেন বসের ঘরে

Updated By: Oct 8, 2018, 11:11 AM IST
সম্পত্তির 'লোভে' অনুপ জালোটার সঙ্গে লিভ ইন জ্যাসলিনের? বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদন : অনুপ জালোটার বান্ধবীর মুখোশ খুলে দিলেন দীপক ঠাকুর? বছর ৬৫-র ভজন ‘সম্রাট’-এর সঙ্গে জ্যাসলিন কেন লিভ ইন সম্পর্কে জড়িয়েছেন, তা উঠে এল ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর গায়কের মুখে। অবাক লাগছে শুনে?

রবিবার স্পেশাল এপিসোডে সলমন খান জানান, অনুপপ জালোটা এবং জ্যাসলিন ফার্নান্ডেজ নাকি সবচেয়ে কম ভোট পেয়েছেন। কিন্তু, তাঁদের দু’জনের কাজকর্ম দেখে আরও একবার সুযোগ দিতে চায় বিগ বস। সেই কারণেই হয় জ্যাসলিন না হয় অনুপ জালোটাকে বসের ঘরে রাখা হবে। তবে জুটি হিসেবে থাকবেন না তাঁরা। বসের ঘরে এই সুযোগ নিতে পারবেন শুধুমাত্র একজন।

আরও পড়ুন : পুনমের সঙ্গে শরীরী খেলা, বলিউডের এই অভিনেতার ভিডিও ভাইরাল

বিগ বসের ওই সিদ্ধান্ত জানার পরই অনুপজি ঘর থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। জ্যাসলি যাতে জমিয়ে খেলেন, সেই শুভেচ্ছা জানিয়ে ব্যাগ গুছিয়ে বিদায় জানান অনুপ জালোটা। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর অনুপ জালোটাকে নিয়ে যাওয়া হয় ‘সিক্রেট রুমে’। আর সেখানে বসেই বসের ঘরের সদস্যদের সমস্ত কথা শুনতে পান তিনি।

আরও পড়ুন : অনুপ জালোটার সন্তান জ্যাসলিনের গর্ভে? বিস্ফোরক কেশর মাথারু

গোপননে দেখা যায়, রোমিল চৌধুরীর সঙ্গে কথা বলছেন দীপক ঠাকুর। যেখানে উঠে আসে, জ্যাসলিন নাকি রোমিলকে জিজ্ঞাসা করেন, ‘লিভ ইন সম্পর্কে থেকে কি সম্পত্তি পাওয়া সম্ভব?’ যদিও রোমিল বলেন, এই কথা নিয়ে তিনি এখন আর আলোচনা করতে চান না। কেউ শুনে ফেললে ঝামেলা হবে।

দীপক ও রোমিল যতই লুকিয়ে কথা বলুন না কেন, তাঁদের কথোপকথন উঠে আসে বিগ বসের ক্যামেরায়। কিন্তু, লুকোচুরি চললেও, জ্যাসলিন যে শুধুমাত্র সম্পত্তির জন্যই অনুপ জালোটার সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন, তা কার্যত পরিষ্কার করে দেন দীপক ঠাকুর। বিগ বস প্রতিযোগীর ওই কথা শুনে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। যদিও জ্যাসলিনের পরিবারের তরফে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

এদিকে অনুপ জালোটার সঙ্গে সম্পর্কে থাকাকালীন জ্যাসলিন নাকি অন্তঃস্বত্তা হয়ে পড়েন। কিন্তু, অনুপজির চাপেই শেষ পর্যন্ত গর্ভপাত করিয়ে ফেলেন জ্যাসলিন। সম্প্রতি অনুপ জালোটার প্রাক্তন মডেল বান্ধবী অনিশা সিং এমনই দাবি করেছেন। যা শুনে চটে গিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু। তিনি বলেন, আনিশা যে দাবি করেছেন, সেই অনুযায়ী তথ্য প্রমাণ পেশ করুন তিনি। তবেই তাঁর কথা অন্যরা বিশ্বাস করবেন। না হলে, আনিশা যেন শুধু শুধু মিথ্যে ছড়িয়ে না বেড়ান। সেই দাবিও করেন কেশর মাথারু।

.