ঐশ্বর্যকে 'ঠেলে ফেলে' দিলেন বাঙালি-কন্যা বিপাশা?

রাই-এর তরফে কোনও মন্তব্য করা হয়নি

Updated: Sep 11, 2018, 02:27 PM IST
ঐশ্বর্যকে 'ঠেলে ফেলে' দিলেন বাঙালি-কন্যা বিপাশা?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মেরিল স্ট্রিপ পুরস্কার পেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু, পুরস্কার পাওয়ার পর পরই তাঁর কাছ থেকে সিনেমা ছিনিয়ে নিলেন বাঙালি-কন্যা? অবাক লাগছে শুনতে?

বলিউড হাঙ্গামা-র খবর অনুযায়ী, ‘ও কৌন থি’-র রিমেকে নাকি অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল রাই সুন্দরীকে। তিনি নাকি রাজিও ছিলেন। কিন্তু, ওই প্রস্তাবের কিছুদিনের মধ্যেই সিদ্ধান্ত পাল্টে ফেলেন পরিচালক, প্রযোজক। শোনা যাচ্ছে, ‘ও কৌন থি’-র রিমেকে এবার দেখা যেতে পারে বাঙালি-কন্যা বিপাশা বসুকে। অর্থাত, এই সিনেমায় প্রাক্তন বিশ্ব সুন্দরীর পরিবর্তে এবার নতুন করে নাকি অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বিপাশাকে। যদিও, এ বিষয়ে বিপাশার সিদ্ধান্তের বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ৪ সন্তানের সম্পর্কে ভাঙন? সংসার ভাঙছে বনি কাপুরের

পরিচালক রাজ খোসলার সিনেমা ‘ও কৌন থি’-তে অভিনয় করেন মনোজ কুমার, প্রেম চোপড়া-রা। শুধু তাই নয়, বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা বলে অভিহিত করা হয় ‘ও কৌন থি’-কে। বক্স অফিসে এই সিনেমা দমদার ব্যবসাও করে।

এদিকে গত প্রায় ৩ বছর ধরে বলিউডের কোনও সিনেমায় সেভাবে নজর আসেননি বিপাশা বসু। ‘ও কৌন থি’ দিয়েই কী বিপাশা বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করছেন, তা নিয়ে কানাঘুষো শুধু হয়েছে। তবে শুধু ‘ও কৌন থি’-ই নয়, স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে শিগগিরই বিপাশাকে আরও একবার স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? এবার কী সিদ্ধান্ত নিচ্ছেন করিনা!

অন্যদিকে আরাধ্যার জন্মের পর প্রায় ৫ বছর পর বলিউডে নতুন করে কামব্যাক করেন রাই সুন্দরী। পরিচালক সঞ্জয় কাপুরের ‘জজবা’ দিয়েই বি টাউনে দ্বিতীয় ইনিংস শুরু করেন ঐশ্বর্য। যদিও ওই সিনেমা বলিউডে সেভাবে দমদার ব্যবসা করতে পারেনি। ‘জজবা’-র পর ‘সর্বজিত’, ‘ফান্নে খান’, আয় দিল হ্যায় মুশকিল’-এও দেখা যায় রাই-কে।

আরও পড়ুন : অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

যদিও ‘ফান্নে খান’, ‘সর্বজিত’ বক্স অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি। আর তার জেরেই কটাক্ষের সম্মুখীনও হতে হয়েছে ঐশ্বর্যকে। প্রাক্তন বিশ্ব সুন্দরীর অভিনয়ের দক্ষতা অনেকটাই কমে গিয়েছে বলেও আক্রমণ করতে শুরু করেন বেশ কয়েকজন। যদিও কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে টু শব্দও করেননি রাই।

অন্যদিকে এবার পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমায় অভিনয় করবেন ঐশ্বর্য রাই বচ্চন। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ ৮ বছর পর স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্য স্ক্রিন শেয়ার করবেন বলে খবর। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত রাই-এর ভক্তরা।