জয়পুরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা জীতু ভার্মা

তিনি নায়কের চরিত্রে অভিনয় করেন না। তবুও, বলিউডের হিন্দি সিনেমার পরিচিত মুখ তিনি। জীতু ভার্মা। মানুষ তাঁকে বেশি করে মনে রেখেছে ববি দেওলের সঙ্গে করা সোলজার সিনেমার জন্য। সেই জীতু ভার্মা সম্প্রতি গিয়েছিলেন জয়পুরে শো করতে। সেখান থেকে তিনি গাড়িতে করে যাচ্ছিলেন মাউন্ট আবুর উদ্দেশ্য। সেখানেই স্থানীয় দুষ্কৃতীদের আক্রমণে গুরুতর আহত হয়ে মুম্বইয়ের ওয়াডালা হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

Updated By: Apr 1, 2017, 02:06 PM IST
 জয়পুরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা জীতু ভার্মা

ওয়েব ডেস্ক: তিনি নায়কের চরিত্রে অভিনয় করেন না। তবুও, বলিউডের হিন্দি সিনেমার পরিচিত মুখ তিনি। জীতু ভার্মা। মানুষ তাঁকে বেশি করে মনে রেখেছে ববি দেওলের সঙ্গে করা সোলজার সিনেমার জন্য। সেই জীতু ভার্মা সম্প্রতি গিয়েছিলেন জয়পুরে শো করতে। সেখান থেকে তিনি গাড়িতে করে যাচ্ছিলেন মাউন্ট আবুর উদ্দেশ্য। সেখানেই স্থানীয় দুষ্কৃতীদের আক্রমণে গুরুতর আহত হয়ে মুম্বইয়ের ওয়াডালা হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

আরও পড়ুন সোনাক্ষী সিনহার মা কার ভক্ত জানেন?

জীতু ভার্মার ভাই মনোহর বলেছেন, 'চিতোরগড়ের কাছে প্রায় ৪০ কিমি রাস্তা ঘণ জঙ্গলে ঘেরা। জনবসতিশুন্যই বলা চলে প্রায়। গাড়ির সামনে ড্রাইভারের পাশের আসনে বসেছিল জীতু। হঠাত্‍ই দেখলাম চাপরপাশ থেকে উড়ে আসছে পাথর। তারপর কয়েকজনকে দেখলাম আমাদের গাড়িকে তাড়া করতে। এরমধ্যে কয়েকটা বড় পাথর এসে লেগে আমাদের গাড়ির কাচও ভেঙে দেয়। জীতুর চোখের উপর গুরুতরভাবে জখম হয়েছে।' ডাক্তাররা এখনও নিশ্চিত নন যে, জীতু ভার্মার দৃষ্টিশক্তি পুরোপুরি ঠিক হবে কীনা। আমরা তাঁর আরোগ্য প্রার্থনা করি।

আরও পড়ুন  এপ্রিল সংখ্যায় ভোগ ম্যাগাজিনের কভার পেজে কৃতী শ্যানন

 

.