কোথায়, কবে বসেছে রণবীর, দীপিকার বিয়ের আসর, সামনে এল গোপন খবর

'ইউরোপিয়ান ওয়েডিং'-এর দিকেই জোর দিচ্ছেন রণবীর, দীপিকা

Updated By: Jul 27, 2018, 10:14 AM IST
কোথায়, কবে বসেছে রণবীর, দীপিকার বিয়ের আসর, সামনে এল গোপন খবর

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরই বিয়ে সেরে নিচ্ছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, দীপিকা বা রণবীরকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, এবার কি সত্যিটা সামনে এসে পড়ল? রণবীরের সঙ্গে সাতপাক ঘুরে এবার সিং বাড়ির বউমা হতে চলেছেন দীপিকা?

বি টাউনের খবর, চলতি বছরের ১০ নভেম্বর বিয়ে করছেন রণবীর, দীপিকা। মুম্বই বা বেঙ্গালুরু নয়, ‘দিপবীরের’ বিয়ের আসর বসছে বিদেশে। অর্থাত, বিরাট-অনুষ্কার মত এবং রণবীর, দীপিকাও ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এই জোর দিচ্ছেন। শোনা যাচ্ছে, ইতালিতেই নাকি বসছে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর। কিন্তু ইতালির কোথায় হবে বিয়ে, তাই ভাবছেন তো?

আরও পড়ুন : প্রকাশ্যে ঐশ্বর্যর প্রশংসা, কী করলেন সলমন!

শোনা যাচ্ছে, ইতালির লেক কোমো-তে বসছে বলিউডের অন্যতম ‘হট’ জুটির বিয়ের আসর। লেক কোমো-তেই রণবীরের ঘরণী হয়ে মুম্বইতে ফিরবেন দীপিকা। অর্থাত, ‘বিরুষ্কা’-র মতই ‘ইউরোপিয়ান ওয়েডিং’-এর দিকেই ঝুঁকেছেন রণবীর, দীপিকা। যদিও, বিষয়টি নিয়ে সিং বাড়ি কিংবা পাডুকন পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

জানা যাচ্ছে, লেক কোমো-কে ইতালির অন্যতম সুন্দর জায়গা বলে মনে করা হয়। আর সেখানেই ‘ফেয়ারিটেল’-এর মত করেই বসবে বিয়ের আসর। লেক কোমো-র নাম প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। এখন দেখা যাক, রণবীর সিং বা দীপিকা পাডুকন এ বিষয়ে কবে মুখ খোলেন।

আরও পড়ুন : অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ান রানি? তাতেই চটে যান ঐশ্বর্য!

চলতি বছরের প্রথমে একসঙ্গে মালদ্বীপে উড়ে যান রণবীর সিং এবং দীপিকা পাডুকন। শোনা যায়, দীপিকার জন্মদিন উপলক্ষেই দ্বীপরাষ্ট্রে উড়ে গিয়েছিলেন রণবীর। আর সেখানেই গিয়েই নাকি দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন রণবীর সিং। সেই থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু, রণবীর বা দীপিকা এ বিষয়ে মুখে ‘টু’ শব্দও করেননি।

আরও পড়ুন : ক্যাটরিনাকে দেখে হকচকিয়ে যান সলমনের বান্ধবী ইউলিয়া?

এদিকে জানা যাচ্ছে, রণবীর সিং এবং দীপিকা পাডুকন ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ জোর দিলেও, দুই বাড়ির তরফে বিষয়টি নিয়ে একটু দ্বিমত রয়েছে। বিদেশে বিয়ের আসর বসলে, কোনও তরফই তাঁদের সব আত্মীয়দের নিয়ে ইতালিতে উড়ে যেতে পারবেন না। ফলে, মুম্বই বা বেঙ্গালুরুতেই দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর বিয়ের আসর বসুক বলে ইচ্ছা প্রকাশ করা হয় সিং বাড়ির তরফে। দীপিকার বাড়ি থেকেও সেই একই মত প্রকাশ করা হয়েছে বলে খবর। এখন দেখা যাক, মুম্বই, বেঙ্গালুরু না ইতালি, কোথায় বসে বলিউডের এই জুটির বিয়ের আসর।  

.