বোন আনিশাকে অপমান, ফোঁস করলেন দীপিকা!

 আনিশা পাড়ুকোনেরও কিন্তু একটা বিশেষ পরিচয় আছে, সেটা কি জানেন?

Updated By: Sep 25, 2018, 04:03 PM IST
বোন আনিশাকে অপমান, ফোঁস করলেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে নতুন করে আলাপ করানোর আর কিছু নেই। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনও একজন খ্যতনামা ব্যাডমিন্টন খেলোয়াড়। তবে যদি ভেবে থাকেন পাড়ুকোন পরিবারের প্রকাশ পাড়ুকোন ও দীপিকা পাড়ুকোনই শুধু খ্যাতির শিখরে তাহলে ভুল করছেন। কারণ দীপিকার বোন আনিশা পাড়ুকোনেরও কিন্তু একটা বিশেষ পরিচয় আছে, সেটা কি জানেন?

সম্প্রতি, এক সাক্ষাৎকারে বোন আনিশা পাড়ুকোনকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দিদি দীপিকা। স্পষ্ট জানিয়ে দিয়েছেন আদরের ছোট্ট বোন আনিশাকে নিয়ে তিনি গর্বিত। প্রসঙ্গত দীপিকার বোন আনিশা পাড়ুকোন একজন গলফ খেলোয়াড়। পাশাপাশি দীপিকার উদ্যোগে তৈরি হওয়া একটি বিশেষ সংগঠন 'লাইভ, লাভ অ্যান্ড লাভ ফাউন্ডেশন' নামক একটি সংগঠনটি বর্তমানে আনিশাই দেখাশোনা করেন। যে সংগঠনিটি মানুষের মন ও মানসিক বিভিন্ন রকম সমস্যার উপর কাজ করে। গতকালই (সোমবার) আনিশা জানান, তাঁর দিদি দীপিকার তৈরি করা এই সংগঠনটি সারা দেশে কীভাবে কাজ করে। আর এবিষয়ে সংবাদমাধ্যমে একটি বিশেষ প্রচ্ছদও বের হয়। যার হেডলাইন ছিল ''The Other Padukone '' (আরও একজন পাড়ুকোন)। আর এই প্রচ্ছদটির হেডলাইন কিছুটা বদলে দিয়ে বোনকে নিয়ে গর্বিত দীপিকা সোশ্যাল সাইটে বিশেষ পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ''Not The Other Padukone, but The Padukone''  (আরো একজন পাড়ুকোন নন, ইনিই পাড়ুকোন)। পাশাপাশি বোন আনিশা পাড়ুকোনকে 'লিটল বেবি গার্ল' বলে উল্লেখ করেন।

আরও পড়ুন-নাইসাকে চড়-থাপ্পড়ও মারতে হয়েছে, মেয়ের কাণ্ডকারখানা ফাঁস কাজলের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

দীপিকার এই পোস্ট থেকেই বেশ বোঝা যাচ্ছে বোনকে নিয়ে কতটা সচেতন ও গর্বিত। আর এটা থেকে দীপিকার সঙ্গে তাঁর বোনের সম্পর্কটাও বেশ বোঝা যায়। 

আরও পড়ুন- গাড়ি দুর্ঘটনায় মৃত এই সঙ্গীতশিল্পীর ২ বছরের শিশুকন্যা