প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'

কী বলবেন দীপিকা 

Updated By: Nov 22, 2018, 03:42 PM IST
প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর ২১ নভেম্বর ছিল রণবীর সং এবং দীপিকা পাডুকনের প্রথম রিসেপশন। বেঙ্গালুরুর লীলা প্যালেসে বসে 'দিপবীরের' রিসেপশনের আসর। প্রথম রিসেপশনে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে 'রাজকীয় লুকে' ধরা দেন রণবীর-দীপিকা। যা নিয়ে ভক্তরা উচ্ছ্বসিত। কিন্তু, সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি এবং দীপিকার সাজগোজ নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর সমালোচনা শুরু হয়েছে। 

আরও পড়ুন : দীপিকার দিক থেকে চোখ সরলই না, ১১ বার উঠে এল রণবীরের মুগ্ধতার সেই ছবি
সমালোচকদের দাবি, বেঙ্গালুরুর রিসেপশনে দীপিকা অতি 'রাজকীয় লুকে' ধরা দিন না কেন, তাঁর সাজ অনেকটাই ছিল অনুষ্কা শর্মার দিল্লির রিসেপশনের মত। তফাত শুধু, গত বছর দিল্লির রিসেপশনে অনুষ্কার পরনে ছিল লাল রঙের বেনারসী শাড়ি, আর দীপিকা পরেছেন সোনালি রঙের ভারি কাঞ্জিভরম। কিন্তু, চুলের খোপা থেকে গলার হার সব কিছুই নাকি অনুষ্কার রিসেপশনের সঙ্গে মিলে গিয়েছে।

আরও পড়ুন : দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!

শুধু অনুষ্কাই নন, দীপিকার প্রথম রিসেপশনের শাড়ি এবং ব্লাউজ ছিল এক্কেবারে কঙ্গনা রানাউতের মত।  এর আগে এই একই রকমের শাড়ি এবং ব্লাউজ পড়ে পাপারাত্জির ক্যামেরার সামনে ধরা দিয়েছেন কঙ্গনা।
দেখুন সেই ছবি..

ছবি-সংগৃহিত 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে বেঙ্গালুরু রিসেপশনে দীপিকার শাড়ি এবং সাজগোজ নিয়ে যতই সমালোচনা হোক না কেন, বলিউডের 'মস্তানি'-কে যে অসাহারণ লাগছিল, তা মেনে নিয়েছেন সমালোচকরাও। 

তবে পর পর দুটি হাই প্রোফাইল রিসেপশনে বলিউডের দুই নায়িকার চুল যেভাবে বেঁধে দেওয়া হয়েছে এবং তাতে ফুল লাগানো হয়েছে, তা দেখে বিরক্ত হয়েছেন অনেকে।  পাশাপাশি সব্যসাচী মুখোপাধ্যায় এবার তো কিছু নতুন করুন বলেও দাবি শুরু করেছেন দর্শকরা।   

.