বিয়ের পার্টিতেও 'প্রাক্তন' প্রেমিকের গানে নাচ দীপিকার,কী করলেন রণবীর সিং?

 ফেরার সময় কাঁধের দোপাট্টা সরতেই ফের সেই RK ট্যাটু বেরিয়ে পরে।

Updated By: Nov 27, 2018, 05:33 PM IST
বিয়ের পার্টিতেও 'প্রাক্তন' প্রেমিকের গানে নাচ দীপিকার,কী করলেন রণবীর সিং?

নিজস্ব প্রতিবেদন: 'মস্তানি' দীপিকার প্রেমে পাগল তাঁর 'বাজিরাও' রণবীর। ইতালিতে ঘটা করে 'দীপবীর'-এর বিয়ে ভক্তদের মন কেড়েছে। দীপবীরের প্রেমেই বুঁদ হয়ে রয়েছেন তাঁদের ভক্তরা। এসবকিছুই ঠিক আছে। তবুও যেন কিছুতেই দীপিকার পিছু ছাড়ছে তাঁর পুরনো প্রেমিক রণবীর কাপুরের স্মৃতি। যেমন, বেঙ্গালুরুতে যাওয়ার সময় দীপিকা তাঁর কাঁধের আর কে ট্যাটু মেকআপে ঢেকে ফেলেছিলেন। তবে ফেরার সময় কাঁধের দোপাট্টা সরতেই ফের সেই ট্যাটু বেরিয়ে পরে।

এখানেই শেষ নয়। সম্প্রতি, দাদা-বৌদি দীপিকা ও রণবীরের জন্য মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে প্রাইভেট পার্টি রেখেছিলেন রণবীরের বোন ঋতিকা ভবনানী। সেখানেও ডিজের বিভিন্ন গানে একে অপরের প্রেমে বুঁদ হয়ে নাচতে দেখা যায়। সেখানে নানান গান বাজাতে বাজাতে কখন যে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দীপিকার ফিল্মের একটি গান চালিয়ে দেন, তা হয়ত সেখানে উপস্থিত কেউই খেয়াল করেননি। হয়ত একে অপরের মগ্ন রণবীর-দীপিকাও করেননি। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের ছবি 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির বলম পিচকারি গান চলতে শুরু করলে সেই গানেই নাচতে থাকেন দীপবীর। বিশেষ করে এদিন নাচে মগ্ন রণবীর সিংকে, রণবীর কাপুরেই পোজে নাচতে থাকেন।

আরও পড়ুন-তৈমুরের পুতুল উপহার পেয়ে আহ্লাদিত সারা

দেখুন ঠিক কী ঘটেছে পার্টিতে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এবার দেখুন সিনেমায় 'বলম পিচকারি'গানের সঙ্গে রণবীর কাপুর ও দীপিকার নাচ...

তবে এখানেই অবশ্য শেষ নয়, পার্টিতে রণবীর-দীপিকাকে অবশ্য 'দিল ধড়কনে দো' (২০১৫), এমনকী ইংরাজি গানেও নাচতে দেখা যায়।

আরও পড়ুন-প্রিয়াঙ্কাকে ঘরণী করতে হিন্দু রীতিতেই আচার পালন করবেন নিক, বসবেন পুজোতেও

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও 'প্রাক্তন'-এর সঙ্গে কিন্তু দীপিকা এখনও বন্ধুত্ব রয়েছে। এমনকি, রণবীর সিংয়ের সঙ্গেও রণবীর কাপুরের সম্পর্ক বেশ ভালো। আশা করা যায়, 'দীপবীর'-এর মুম্বই রিসেপশনে হয়ত হাজিরও থাকবেন রণবীর কাপুর। তবে সঙ্গে নিশ্চয় তাঁর 'বর্তমান' আলিয়া ভাট থাকবেন।

আরও পড়ুন- করিনার জিমে যাওয়ার টি-শার্টের দাম শুনলে আঁতকে উঠবেন...

.