নিজস্ব প্রতিবেদন : আসছে 'কিক'-এর সিক্যুয়েল। ২০১৯ সালের শেষ থেকেই শুরু হবে শুটিং। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমায় এবারও থাকছেন সলমন খান। কিন্তু, 'কিক'-এ সলমন খানের বিপরীতে কোন নায়িকা থাকছেন এবার জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়ে নিয়ে মুখ খুললেন শাহিদ
সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, 'কিক'-এর সিক্যুয়েলে নাকি এবার সলমন খানের সঙ্গে দেখা যাবে দিশা পাটানিকে। অর্থাত, জ্যাকলিন ফার্নান্ডেজ নন, 'কিক'-এর সিক্যুয়েলের জন্য এবার পরিচালকের পছন্দ দিশা। ইতিমধ্যেই দিশা পাটানাইকি বেশ কয়েকবার সাজিদ নাদিয়াদওয়ালার অফিসে যেতে দেখা গিয়েছে। তাঁদের দু'জনকে স্ক্রিপ্ট নিয়ে আলোচনাও করতে দেখা গিয়েছে। অর্থাত, 'কিক'-এ এবার সলমন খানের সঙ্গে নতুন করে জুটি বাঁধছেন 'বাগি টু'-এর অভিনেত্রী। 


 



আরও পড়ুন : ছোট্ট আয়ান এখন ক্যান্সার মুক্ত, ছেলের সুস্থতার খবর জানালেন ইমরান হাসমি
তবে 'কিক'-ই প্রথম সিনেমা নয়, যখন বলিউড 'ভাইজান'-এর সঙ্গে জুটি বাঁধছেন দিশা। ইতিমধ্যেই সলমনের সঙ্গে 'ভারত'-এর শুটিং করেছেন তিনি। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খানের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু, দিশা পাটানি, নোরা ফতেহি এবং তব্বুও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। সলমনের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ারের অভিজ্ঞতা কেমন? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় টাইগার শ্রফের বান্ধবীকে। যার উত্তরে তিনি বলেন, সলমনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। সলমন একজন ভাল মনের মানুষ। তাই তাঁর সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছেন বলেও মন্তব্য করেন দিশা। 


'কিক'-এর সলমনের সঙ্গে জ্যাকলিন 



আরও পড়ুন : মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য, হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা
এদিকে সম্প্রতি 'ভারত'-এর শুটিং শেষ করেছেন সলমন খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি-রা। 'ভারত'-এর শুটিং শেষ করে ক্যাটরিনা আপাতত ছুটির মেজাজে রয়েছেন। সলমন প্রস্তুতি শুরু করেছেন 'দাবাং থ্রি'-এর জন্য। এই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন সোনাক্ষী সিনহা। অন্যদিকে, 'কিক'-এর সিক্যুয়েলের জন্য নিজেকে তৈরি করতে শুরু করেছেন দিশা পাটানিও।