গণেশ চতুর্থীর সেলিব্রেশনে সানি লিওন কন্যা নিশা

গণেশ চতুর্থী সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন সানি নিজে। 

Updated: Sep 15, 2018, 02:10 PM IST
গণেশ চতুর্থীর সেলিব্রেশনে সানি লিওন কন্যা নিশা

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে এক একর জমির উপর বিশাল একটি বাড়ি কিনেছেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। আর প্রথম বছর সেখানে গণেশ চতুর্থীর সেলিব্রেশন হবেনা তা কি হয়? বৃহস্পতিবার এবার ঘটা করে নিজের নতুন বাড়িতে গণপতি বাপ্পার পুজোর আয়োজন করেন সানি। শুক্রবার সন্ধ্যেয় গণেশ চতুর্থী সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন সানি নিজে। 

ছেলে মেয়ে ও পরিবারের সঙ্গে এই সেলিব্রেশন করছেন সানি ও ড্যানিয়েল। তবে সানি-ড্যানিয়েলের দুই ছেলে আশের সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবার এখনও বড্ড ছোট্ট। তাই সানি-ড্যানিয়েলের গণেশ পুজোর সেলিব্রেশন হলো মূলত বছর আড়াইয়ের মেয়ে নিশা কৌর ওয়েবারকে ঘিরেই। ছবিতে দেখা যাচ্ছে ড্যাডি ও মাম্মিকে পুজোর তিলক লাগাচ্ছেন ছোট্ট নিশা। তার হাত যাতে ঠিকঠাক পৌঁছয়, তাই তাকে একটি টুলের উপর দাঁড় করিয়ে দেওয়া হয়েছে।

এই ছবি পোস্ট করে ক্যাপশানে সানি মেয়ে নিশার উদ্দেশ্যে লিখেছেন, ''শুধু ওর কারণেই আমার ঈশ্বরের উপর বিশ্বাস এসেছে। এটা আমাদের কাছে আশীর্বাদের মতো, ওর হাতের স্পর্শ যেন আমাদের মাথার উপর ঈশ্বরের হাতের স্পর্শের মতো মনে হয়। আমাদের এই স্বর্গে নিশা কৌর ওয়েবার আমাদের কাছে এক বিশেষ উপহার।''

সানির এই পোস্ট থেকেই বোঝা যায়, দত্তক কন্যা হলেও তিনি নিশার প্রতি কতটা যত্নশীল, ও তাকে তিনি কতটা ভালোবাসা দিচ্ছেন। প্রতি মুহূর্তে সানির জীবনের অংশের মতো হয়েই বড় হচ্ছে ছোট্ট নিশা। এদিকে এই একই ছবি শেয়ার করেছেন ড্যানিয়েল। ক্যাপাশানে তিনি লিখেছেন, ঈশ্বরের দেওয়ার আমার ছোট্ট পরী। 

নিজের বাড়ির পুজোর পর পারিবারিক বন্ধু শ্রীমন্তী কিশোর অরোরার বাড়িতেও গণেশ চতুর্থীর সেলিব্রেশনে উপস্থিত ছিলেন সানি।

প্রসঙ্গত, সম্প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিত্ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে। প্রথব পর্বের সাফল্যের পর শীঘ্রই শুরু হতে চলছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বও।