আদরে, ভালবাসায় প্রেমিককে জড়িয়ে ধরলেন সুস্মিতা, ভাইরাল বাঙালি-কন্যার ঘনিষ্ঠ ছবি

 রোমানের জন্মদিনে যেন নিজের আবেগকে আর ধরে রাখতে পারলেন না প্রাক্তন বিশ্বসুন্দরী

Updated By: Jan 5, 2019, 04:14 PM IST
আদরে, ভালবাসায় প্রেমিককে জড়িয়ে ধরলেন সুস্মিতা, ভাইরাল বাঙালি-কন্যার ঘনিষ্ঠ ছবি

নিজস্ব প্রতিবেদন : রোমানের সঙ্গে কাটানো দিনগুলি যেন কবিতার মত। রোমানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে জীবনে সবকিছু সুন্দর হয়ে গিয়েছে। গ্ল্যামার জগতের উঠতি মডেলের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর প্রায়শই এমন মন্তব্য করতে শোনা যায় সুস্মিতা সেনকে। আর এবার রোমানের জন্মদিনে যেন নিজের আবেগকে আর ধরে রাখতে পারলেন না প্রাক্তন বিশ্বসুন্দরী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ্যেই জানিয়ে দিলেন 'আই লাভ ইউ রো'।

আরও পড়ুন : বিচ্ছেদের চোখ রাঙানি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে দুই বন্ধুর তুমুল ঝগড়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রাক্তন বিশ্বসুন্দরীর ওই পোস্ট পোস্ট দেখার পর থেকেই শুরু হয়েছে জোর জল্পনা। রোমানের জন্মদিনে একটি ছবি শেয়ার করেন সুস্মিতা। যেখানে রোমানকে তিনি জড়িয়ে ধরেছেন বলে দেখা যায়। ছবির পাশাপাশি বেশ কয়েকটি ভিডিও-ও শেয়ার করেন সুস্মিতা।

আরও পড়ুন : যুবরাজ থেকে সিদ্ধার্থ মালিয়া, রণবীর সিং-এর আগে দীপিকা কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন!

যেখানে রোমানের সঙ্গে ওয়ার্কআউট করতে দেখা যায় তাঁকে। সুস্মিতা সেন এবং রোমানের সেই 'হট' ভিডিও দেখার পর থেকেই আরও একদফা আলোচনা শুরু হয়েছে বি টাউনে। জন্মদিনে রোমান যেন সমস্ত খুশির সঙ্গে নিজের পরিচয় করাতে পারে, সমস্ত সাফল্য রোমানের জীবনে আসুক বলেও প্রার্থনা করতে দেখা যায় সুস্মিতাকে।

আরও পড়ুন : ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি
এদিকে চলতি বছর যখন বলিউডের একাধিক সেলেবের দীপাবলি পার্টিতে রোমানকে নিয়ে হাজির হতে শুরু করেন সুস্মিতা, তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। ওই সময় প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি বলিউডের বাঙালি অভিনেত্রী। কিন্তু, রোমান তাঁর প্রেমিক। তাঁর সঙ্গে ভাল সময় কাটান। কিন্তু, তাই বলে এই মুহূর্তে তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানিয়ে দেন সুস্মিতা সেন।