close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ঐশ্বর্যকে নিয়ে সলমন এমন মন্তব্য করলেন কীভাবে? ভাইরাল ভিডিও

ভাইরাল সলমন খানের এই পুরনো ভিডিও

Updated: Oct 10, 2018, 11:43 AM IST
ঐশ্বর্যকে নিয়ে সলমন এমন মন্তব্য করলেন কীভাবে? ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে তোলপাড় শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। কখনও অভিযোগ উঠছে নানা পাঠেকরের বিরুদ্ধে, আবার কখনও ধর্ষণ অভিযোগের নিশানায় অলোকনাথ। আবার কখনও পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে একসঙ্গে ফুঁসে উঠছেন ৩ অভিনেত্রী। সবকিছু মিলিয়ে বলিউডে যৌন হেনস্থা নিয়ে এবার সরব হতে শুরু করেছেন একাধিক অভিনেত্রী। আর এসবের মধ্যে ভাইরাল হল সলমন খানের একটি পুরনো ভিডিও ক্লিপ। যা নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : কঙ্গনাকে কাছে না পেয়ে 'কুইন'-এর অন্য অভিনেত্রীর সঙ্গে অসভ্যতা শুরু করেন পরিচালক?

কী রয়েছে সলমন খানের ওই ভিডিওতে?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সলমন খানের বিচ্ছেদের পর বলিউডে জোর শোরগোল শুরু হয়। রাই অভিযোগ করেন, সলমন নাকি তাঁকে মারধর করেছেন। এমনকী, সলমনের মারের দাগ তাঁর পিঠ থেকে মিলিয়ে যায়নি বলেও সংবাদমাধ্যমের সামনে ফুঁসে ওঠেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

আরও পড়ুন : 'কান্না পাচ্ছে, কষ্ট হচ্ছে', ক্যান্সারের কামড়ে দিশেহারা সোনালি

ঐশ্বর্যের ওই অভিযোগ নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বলিউড, সেই সময় একটি সাক্ষাতকারে হাজির হন সলমন খান। ঐশ্বর্য যে অভিযোগ করছেন, তা কতটা সত্যি বলে জিজ্ঞাসা করা হয় ‘ভাইজান’-কে। যার উত্তরে প্রথমে হেসে ফেলেন তিনি। এরপর বলেন, তিনি যদি ঐশ্বর্যর গায়ে হাত তুলতেন, তাহলে তাঁর প্রাক্তন বান্ধবী শারীরিকভাবে সুস্থ থাকতে পারতেন না।

দেখুন সেই ভিডিও...

 

শুধু তাই নয়, এর আগে প্রভু চাওলা নামে এক সংবাদিকও তাঁকে এই একই প্রশ্ন করেছিলেন। যার উত্তরে সলমন বলেন, প্রভুর প্রশ্নে তিনি এত জোরে সামনে থাকা টেবিলের উপর আঘাত করেছিলেন যে সংশ্লিষ্ঠ সাংবাদিক কেঁপে উঠেছিলেন। সেই উদাহরণ টেনে সলমন স্পষ্ট ইঙ্গিত দেন, তিনি যদি সত্যিই ঐশ্বর্যর গায়ে হাত তুলতেন, তাহলে তাঁর বেঁচে থাকা সম্ভব হত না। সলমন খানের এই ভিডিও প্রকাশ্যে আসার পরই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। ঐশ্বর্য সম্পর্কে সলমন কীভাবে এই ধরনের ‘নির্লজ্জ’ মন্তব্য করতে পারেন, তা নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন।

আরও পড়ুন : বিদেশে জনপ্রিয় পরিচালকের হাত থেকে কীভাবে রেহাই পেয়েছিলেন? মুখ খুললেন টিস্কা

এদিকে সম্প্রতি নানা পাঠেকর এবং তনুশ্রী দত্তের বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় সলমন খান-কে। উত্তরে সলমন বলেন, তিনি বিষয়টি সঠিকভাবে জানেন না। তবে যদি এই ধরনের কোনও ঘটনা ঘটে থাকে, তা অনুচিত। ফলে আইন আইনের পথে চলবে বলেও মন্তব্য করেন সলমন খান।